সাম্প্রতিক শিরোনাম

বয়স্ক মহিলার বিষপানে রহস্যময় মৃত্যু

তিমির বনিক, মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলার শ্রীমংগল উপজেলার শহরের প্রানকেন্দ্র কলেজ রোড শনিবার রাতে শেফালী রানী দেবনাথ বিষ পান করেন। শেফালী রানী দেবনাথের বয়স আনুমানিক ৪৫ বছর। জানতে পেরে স্বজনরা দ্রুত শ্রীমংগল উপজেলা কমপ্লেক্সে চিকিৎসার জন্য যান।উপজেলা কমপ্লেক্সে কতব্যরত ডাঃ উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার স্থানান্তর করা হয়।

hiastock

পুলিশ ও স্বজনরা জানান,শ্রীমংগল উপজেলার কলেজ রোডের একজন পুলিশ সদস্যের মা সদর উপজেলার মৃত দীলিপ দেবনাথের স্ত্রী শেফালী রানী দেবনাথ।শনিবার রাতে শেফালী রানী দেবনাথ স্বামী মৃত দিলীপ দেবনাথের বসত ঘরে বিষপান করেন। স্বজনরা বুঝতে পেরে ওই রাতেই শেফালী রানীকে নিয়ে সদর হাসপাতালে যান,শনিবার রাতেই হাসপাতালে গেলে ডাঃ মারা যাওয়ার বিষয় নিশ্চয়ই করেন।

শ্রীমংগল থানার তদন্ত অফিসার হুমায়ুন কবির জানান, তবে কি কারণে বিষপানে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ এখনো জানা যায়নি। কারণ জানতে হলে অভিযোগের ব্যাপারে আছে।

উপজেলা কমপ্লেক্স টি এস ও ডাঃ সাজ্জাদুর রহমান বলেন, পরিবারের লোকজন বিষপানের বিষয়টি টের পেয়ে ৫০ শয্যা বিশিষ্ট শ্রীমংগল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে, মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে শনিবার রাতে স্থানান্তর করেন।

মৌলভীবাজার সদর থানা খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৌলভীবাজার সদর থানা অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয় এবং আইনানুগ সব রকম প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের পর আজ রবিবার ১৪ই মার্চ লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন।

তবে বিষপানের কারণ এখনও জানা যায়নি।তবে এলাকাবাসীর বরাতে পরিচয় গোপন করে বলেন পারিবারিক কলগের জন্য এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মৌলভীবাজার সকল রকম আইননুসারে কার্যক্রম চলছে।

সর্বশেষ

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম, সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবেঃ সিইসি

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধিনিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম...

বিএনপির আন্দোলনের হাঁকডাক অতীতের ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্রঃ কাদের

বিএনপি নতুন করে আন্দোলনের যে হাঁকডাক দিচ্ছে তা অতীতের ধারাবাহিকতায় আরেকটি ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্র। বিদেশনির্ভর দলটির রাজনীতি শেকড় থেকে বিচ্ছিন্ন। তাঁদের রাজনীতি এখন...

পাকিস্তানের আম ফিরিয়ে দিল চীন-যুক্তরাষ্ট্রসহ সাত দেশ

আম পাঠিয়ে বন্ধুত্ব দৃঢ় করা পাকিস্তানের পুরোনো কূটনৈতিক কৌশল। এভাবেই প্রতিবছর চীন ও আমেরিকাকে আম পাঠায় পাকিস্তান। ভারতকেও আম পাঠায় ইসলামাবাদ।তবে এবার করোনা...

কুষ্টিয়ায় প্রকাশ্য মা ও সন্তানকে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। ঘটনাস্থলেই গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন।গুরুতর আহত অবস্থাকে ছেলেবন্ধুকে...