সাম্প্রতিক শিরোনাম

বয়স্ক মহিলার বিষপানে রহস্যময় মৃত্যু

তিমির বনিক, মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলার শ্রীমংগল উপজেলার শহরের প্রানকেন্দ্র কলেজ রোড শনিবার রাতে শেফালী রানী দেবনাথ বিষ পান করেন। শেফালী রানী দেবনাথের বয়স আনুমানিক ৪৫ বছর। জানতে পেরে স্বজনরা দ্রুত শ্রীমংগল উপজেলা কমপ্লেক্সে চিকিৎসার জন্য যান।উপজেলা কমপ্লেক্সে কতব্যরত ডাঃ উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার স্থানান্তর করা হয়।

পুলিশ ও স্বজনরা জানান,শ্রীমংগল উপজেলার কলেজ রোডের একজন পুলিশ সদস্যের মা সদর উপজেলার মৃত দীলিপ দেবনাথের স্ত্রী শেফালী রানী দেবনাথ।শনিবার রাতে শেফালী রানী দেবনাথ স্বামী মৃত দিলীপ দেবনাথের বসত ঘরে বিষপান করেন। স্বজনরা বুঝতে পেরে ওই রাতেই শেফালী রানীকে নিয়ে সদর হাসপাতালে যান,শনিবার রাতেই হাসপাতালে গেলে ডাঃ মারা যাওয়ার বিষয় নিশ্চয়ই করেন।

শ্রীমংগল থানার তদন্ত অফিসার হুমায়ুন কবির জানান, তবে কি কারণে বিষপানে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ এখনো জানা যায়নি। কারণ জানতে হলে অভিযোগের ব্যাপারে আছে।

উপজেলা কমপ্লেক্স টি এস ও ডাঃ সাজ্জাদুর রহমান বলেন, পরিবারের লোকজন বিষপানের বিষয়টি টের পেয়ে ৫০ শয্যা বিশিষ্ট শ্রীমংগল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে, মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে শনিবার রাতে স্থানান্তর করেন।

মৌলভীবাজার সদর থানা খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৌলভীবাজার সদর থানা অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয় এবং আইনানুগ সব রকম প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের পর আজ রবিবার ১৪ই মার্চ লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন।

তবে বিষপানের কারণ এখনও জানা যায়নি।তবে এলাকাবাসীর বরাতে পরিচয় গোপন করে বলেন পারিবারিক কলগের জন্য এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মৌলভীবাজার সকল রকম আইননুসারে কার্যক্রম চলছে।

সর্বশেষ

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...

হাতিবান্ধায় নিজ বাড়ির সামনে কৃষককে কুপিয়ে হত্যা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকায় আব্দুল মালেক (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।রোববার (২৬ সেপ্টেম্বর)...

মালিতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ

জাতিসংঘ শান্তিরক্ষার কাজে অসামান্য অবদান এবং পেশাদারিত্ব প্রদর্শনের জন্য মালির রাজধানী বামাকোতে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট (এফপিইউ)-এর ১৪০ জন সদস্যকে জাতিসংঘ শান্তিরক্ষা পদকে ভূষিত...

লালমনিরহাটের আদিতমারীতে চোরাই অটোরিকশা সহ গ্রেফতার-১

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলার আদিতমারী থানায় একটি চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ সেইসাথে অটোরিকশা চোরকেও গ্রেফতার করতে সক্ষম হয়েছে।গ্রেফতারকৃত...