সাম্প্রতিক শিরোনাম

বয়স্ক মহিলার বিষপানে রহস্যময় মৃত্যু

তিমির বনিক, মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলার শ্রীমংগল উপজেলার শহরের প্রানকেন্দ্র কলেজ রোড শনিবার রাতে শেফালী রানী দেবনাথ বিষ পান করেন। শেফালী রানী দেবনাথের বয়স আনুমানিক ৪৫ বছর। জানতে পেরে স্বজনরা দ্রুত শ্রীমংগল উপজেলা কমপ্লেক্সে চিকিৎসার জন্য যান।উপজেলা কমপ্লেক্সে কতব্যরত ডাঃ উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার স্থানান্তর করা হয়।

পুলিশ ও স্বজনরা জানান,শ্রীমংগল উপজেলার কলেজ রোডের একজন পুলিশ সদস্যের মা সদর উপজেলার মৃত দীলিপ দেবনাথের স্ত্রী শেফালী রানী দেবনাথ।শনিবার রাতে শেফালী রানী দেবনাথ স্বামী মৃত দিলীপ দেবনাথের বসত ঘরে বিষপান করেন। স্বজনরা বুঝতে পেরে ওই রাতেই শেফালী রানীকে নিয়ে সদর হাসপাতালে যান,শনিবার রাতেই হাসপাতালে গেলে ডাঃ মারা যাওয়ার বিষয় নিশ্চয়ই করেন।

শ্রীমংগল থানার তদন্ত অফিসার হুমায়ুন কবির জানান, তবে কি কারণে বিষপানে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ এখনো জানা যায়নি। কারণ জানতে হলে অভিযোগের ব্যাপারে আছে।

উপজেলা কমপ্লেক্স টি এস ও ডাঃ সাজ্জাদুর রহমান বলেন, পরিবারের লোকজন বিষপানের বিষয়টি টের পেয়ে ৫০ শয্যা বিশিষ্ট শ্রীমংগল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে, মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে শনিবার রাতে স্থানান্তর করেন।

মৌলভীবাজার সদর থানা খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৌলভীবাজার সদর থানা অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয় এবং আইনানুগ সব রকম প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের পর আজ রবিবার ১৪ই মার্চ লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন।

তবে বিষপানের কারণ এখনও জানা যায়নি।তবে এলাকাবাসীর বরাতে পরিচয় গোপন করে বলেন পারিবারিক কলগের জন্য এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মৌলভীবাজার সকল রকম আইননুসারে কার্যক্রম চলছে।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...