সাম্প্রতিক শিরোনাম

বয়স্ক মহিলার বিষপানে রহস্যময় মৃত্যু

তিমির বনিক, মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলার শ্রীমংগল উপজেলার শহরের প্রানকেন্দ্র কলেজ রোড শনিবার রাতে শেফালী রানী দেবনাথ বিষ পান করেন। শেফালী রানী দেবনাথের বয়স আনুমানিক ৪৫ বছর। জানতে পেরে স্বজনরা দ্রুত শ্রীমংগল উপজেলা কমপ্লেক্সে চিকিৎসার জন্য যান।উপজেলা কমপ্লেক্সে কতব্যরত ডাঃ উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার স্থানান্তর করা হয়।

hiastock

পুলিশ ও স্বজনরা জানান,শ্রীমংগল উপজেলার কলেজ রোডের একজন পুলিশ সদস্যের মা সদর উপজেলার মৃত দীলিপ দেবনাথের স্ত্রী শেফালী রানী দেবনাথ।শনিবার রাতে শেফালী রানী দেবনাথ স্বামী মৃত দিলীপ দেবনাথের বসত ঘরে বিষপান করেন। স্বজনরা বুঝতে পেরে ওই রাতেই শেফালী রানীকে নিয়ে সদর হাসপাতালে যান,শনিবার রাতেই হাসপাতালে গেলে ডাঃ মারা যাওয়ার বিষয় নিশ্চয়ই করেন।

শ্রীমংগল থানার তদন্ত অফিসার হুমায়ুন কবির জানান, তবে কি কারণে বিষপানে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ এখনো জানা যায়নি। কারণ জানতে হলে অভিযোগের ব্যাপারে আছে।

গুগল এডস

উপজেলা কমপ্লেক্স টি এস ও ডাঃ সাজ্জাদুর রহমান বলেন, পরিবারের লোকজন বিষপানের বিষয়টি টের পেয়ে ৫০ শয্যা বিশিষ্ট শ্রীমংগল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে, মৌলভীবাজার ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে শনিবার রাতে স্থানান্তর করেন।

মৌলভীবাজার সদর থানা খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৌলভীবাজার সদর থানা অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয় এবং আইনানুগ সব রকম প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের পর আজ রবিবার ১৪ই মার্চ লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেন।

তবে বিষপানের কারণ এখনও জানা যায়নি।তবে এলাকাবাসীর বরাতে পরিচয় গোপন করে বলেন পারিবারিক কলগের জন্য এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মৌলভীবাজার সকল রকম আইননুসারে কার্যক্রম চলছে।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock