সাম্প্রতিক শিরোনাম

মহান মুক্তিযুদ্ধের সনদ নিয়েও নানা দুর্নীতি হচ্ছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান দু:খ প্রকাশ করে বলেছেন, মহান মুক্তিযুদ্ধের সনদ নিয়েও নানা দুর্নীতি হচ্ছে।

মুক্তিযুদ্ধে অংশ না নিয়ে ভুয়া সনদধারী ব্যক্তিরা মুক্তিযোদ্ধা সেজে সমাজে বিভিন্ন পর্যায়ে স্থান দখল করে আছে। তাই বাংলাদেশের পরবর্তী সুন্দর একটি প্রজন্ম গড়ে তুলতে হলে এসব দুর্নীতি রোধ করা প্রয়োজন বলে মনে করি।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় ওসমানি পৌর স্টেডিয়ামে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস এর মধুমতি জোনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, সারা বাংলাদেশকে আমরা পরিবর্তন করতে না পারলেও নারায়ণগঞ্জকে পরিবর্তন করা আমাদের সবার দায়িত্ব। এ জন্য সমাজের ভালো মানুষদের এগিয়ে আসতে হবে।

আটটি জোনে বিভক্ত করা ৯ম বাংলাদেশ গেমস এর মধুমতি জোন নামে নারায়ণগঞ্জ জোনের অধীনে আটটি জেলার আটটি দল অংশগ্রহণ করছে।

ঢাকা, নারায়ণগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ, রাজবাড়ি, মুন্সিগঞ্জ ও গাজিপুর জেলার পাঁচটি পুরুষ দল ও তিনটি নারী দল টুর্নামেন্টে খেলবে।

উদ্বোধনী দিনে গোপালগঞ্জ জেলা দল ঢাকা জেলা দলকে পরাজিত করে টুর্নামেন্টে জয়ের শুভসূচনা করে। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভরি আহমেদ টিটুসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, দেশের জাতীয় ও গ্রাম বাংলার মানুষের জনপ্রিয় খেলা কাবাডির মান উন্নয়নের জন্য ব্যাপকভাবে প্রচার প্রচারণা প্রয়োজন। এজন্য গণমাধ্যমের ভূমিকার গুরুত্ব তুলে ধরে নারায়ণগঞ্জে সে অনুযায়ি কাজ চলছে।

প্রসঙ্গত, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত তিন দিনব্যাপী এই কাবাডি টুর্নামেন্টের মধুমতি জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৮ মার্চ।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...