সাম্প্রতিক শিরোনাম

মাদরাসায় ছাত্র নির্যাতনে অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

হাটহাজারীর মারকাজুল কোরআন ইসলামি একাডেমি মাদরাসায় মো. ইয়াসিন ফরহাদ (৭) নামে এক শিক্ষার্থীকে বেধড়ক মারধরের ঘটনায় থানায় মামলা করেছে তার পরিবার।

ওই মামলায় মাদরাসার হিফজ বিভাগের শিক্ষক হাফেজ ইয়াহিয়াকে গ্রেপ্তার দেখিয়েছে হাটহাজারী থানা পুলিশ।

বিকেলে হাটহাজারী থানায় এই মামলা দায়ের করা হয় বলে নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) রাজীব শর্মা। তিনি জানান, শিশু শিক্ষার্থীকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

শিশুটির বাবা মোহাম্মদ জয়নাল বাদী হয়ে এই মামলা দায়ের করেছেন। এই মামলায় অভিযুক্ত ইয়াহিয়াকে বিকেলে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হাফেজ ইয়াহিয়া রাঙ্গুনিয়া উপজেলার সাফরভাটা গ্রামের মোহাম্মদ ইউনুসের ছেলে। সূত্র জানায়, হেফজ বিভাগের শিশুটির জন্মদিন ছিল কাল।

এ উপলক্ষে তাকে দেখতে গতকাল বিকেলে মা-বাবা মাদরাসায় আসেন। তাঁরা চলে যাওয়ার পরপরই শিশুটি মাদরাসা থেকে বাইরে বের হয়। তখন শিশুটিকে ধরে মাদরাসার ভেতরে নিয়ে মারধর করেন শিক্ষক ইয়াহিয়া।

৩৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, শিক্ষক ইয়াহিয়া শিশুটিকে ঘাড় ধরে মাদরাসার ভেতরে নিয়ে যান। পরে তিনি শিশুটিকে বেত দিয়ে বেধড়ক পেটান।

সর্বশেষ

আলীকদমে উত্তোলন করা হলো ফানুস ও ভাসলো কল্প জাহাজ

সুজন চৌধুরী, বান্দরবান: বান্দরবানের আলীকদমে ফানুস উৎসব ও মাতামুহুরি নদীতে কল্প জাহাস ভাসানো হাজার প্রদীপ জ্বলানোর মধ্যে দিয়ে বৌদ্ধ ধর্মালম্বীদের ২ দিন ব্যাপী প্রবারণা...

বোয়ালখালীতে উদযাপিত বৌদ্ধ ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা

বোয়ালখালী প্রতিনিধি : আকাশে ফানুস উড়ানোর মধ্য দিয়ে বোয়ালখালীতে উদযাপিত হয়েছে বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা। সকাল থেকেই মন্দিরে মন্দিরে পূজার্থীদের ছিল...

তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিল পানি উন্নয়ন বোর্ড

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সবগুলো গেট খুলে দেওয়ায় বাড়ছে তিস্তার পানি। এতে তিস্তা নদীর পানি বিপৎসীমার ৯০...

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...