সাম্প্রতিক শিরোনাম

মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আছে, অপরাধীর শাস্তি হবেই: নৌ পরিবহন প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, অপরাধী যতবড়ই শক্তিশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করা হবে।

মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আছে, অপরাধীর শাস্তি হবেই। তিনি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানান।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করে শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

করোনাকালেও সরকার দেশের অর্থনীতিকে গতিশীল রেখেছে দাবি করে নৌ প্রতিমন্ত্রী বলেন, এ করোনার সময়েও সরকারের রিজার্ভ ৩৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। মানুষের মাথাপিছু আয় বেড়েছে।

ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না। যড়যন্ত্রকারীরা বারবার হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগ করেও উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারেনি ভবিষ্যতেও পারবে না। এই করোনাকালীন সময়ে দেশ এগিয়ে যাচ্ছে।

উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, দিনাজপুর জেলা মৎস্য অফিসার এস এম রেজাউল করিম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, উপজেলা মৎস্য অফিসার মো. নাহিদ হোসেন প্রমুখ।

এরপর প্রধান অতিথি নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বিকাল ৩টায় উপজেলার মতিজাপুর উচ্চ বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও সুধিসমাবেশে বক্তব্য রাখবেন।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...