সাম্প্রতিক শিরোনাম

মানবাধিকার তৃণমুল কেন্দ্রের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম সাহাদৎ বার্ষিকি ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় মানবাধিকার তৃণমূল কেন্দ্রের উদ্যোগে পালন করা হয়। মানবাধিকার তৃণমুল কেন্দ্রের কেন্দ্রীয় কমিটি ও ঈশ্বরদী উপজেলা কমিটির উদ্যোগে আজ শনিবার নিজস্হ অফিস থেকে র‍্যালি সহ ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সল ভবনে বঙ্গবন্ধুর মু্রালে তাঁর স্বরণে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে পুস্পমাল্য অর্পন করা হয়।

hiastock


এরপরে মানবাধিকার তৃণমুল কেন্দ্রের ঈশ্বরদী অফিসে( থানার পশ্চিমে) জাতীয় শোক দিবসের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন মানবাধিকার তৃণমুল কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সম্মানিত মহাসচিব,আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্রুনালের প্রসিকিউশনের স্বাক্ষি ও পাবনা জেলা স্বাক্ষি সুরক্ষা কমিটির সদস্য দৈনিক সংবাদের ঈশ্বরদী প্রতিনিধি সাবেক সহকারী কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা ইউনিট কমান্ড বীরমুক্তিযোদ্ধা জনাব আ ত ম শহিদুজ্জামান নাসিম।

বক্তব্য রাখেন মানবাধিকার তৃণমুল কেন্দ্রের উপজেলা কমিটির সহ সভাপতি, সাবেক শ্রমিক নেতা বীরমুক্তিযোদ্ধা জনাব খাইরুল ইসলাম , কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক শমিত জামান,বীরমুক্তিযোদ্ধা জনাব ইয়াসিন আলি, বীরমুক্তিযোদ্ধা জনাব আব্দুর রউফ বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের পাবনা জেলা কমিটির যুগ্ন সম্পাদক জনাব আব্দুল হান্নান, ঈশ্বরদী উপজেলা কমিটির সাধারন সম্পাদক কামরুজ্জামান স্বপন,যুগ্ন সম্পাদক ও মানবাধিকার তৃণমুল কেন্দ্রের ঈশ্বরদী উপজেলা কমিটির সাধারন সম্পাদক ফজলে রাববী, মানবাধিকার কর্মি নিপা খাতুন সহ মানবাধিকার তৃণমুল কেন্দ্রের পৌর সভাপতি আহম্মেদ আলি চাঁদ।.আলোচনা সভা পরিচালনা করেন,মানবাধিকার তৃণমুল কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের পাবনা জেলা কমিটির সাধারন সম্পাদক জনাব নায়েক (অবঃ)এম এ কাদের।

গুগল এডস

শোক আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর আত্বার আগফেরাত কামনা করে দোয়া ও তাবারক বিতরন করা হয়। দোয়া পরিচালনা করেন জনাব পীর জয়নাল আবেদিন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock