সাম্প্রতিক শিরোনাম

মানবাধিকার তৃণমূল কেন্দ্রের ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সচেতনা মূলক সভা অনুষ্ঠিত

আজ সকাল ১১টায় মানবাধিকার তৃণমূল কেন্দ্রের ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি নায়েক (অবঃ) এম এ কাদেরের সভাপতিত্বে মানবাধিকার তৃণমূল কেন্দ্রে ঈশ্বরদী কেন্দ্রীয় কার্যালয়ে ধর্ষণ ও নারীনির্যাতন বিরোধী সচেতনা মূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল কেন্দ্রের কেন্দ্রীয় মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউশনের সাক্ষী ও পাবনা জেলা সাক্ষী সুরক্ষা কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক আ ত ম শহিদুজ্জামান নাসিম।

hiastock

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন “নারী কে- নারী আমার আপনার মা বোন ক্ণ্যা তাই একজন প্রকৃত পুরুষ কখনোই ধর্ষণ করতে পারে না।যে বা যারা ধর্ষক তারা তো মনুষ নয়ই পশুরও আধম। আমরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই যে তিনি ইতিমধ্যেই ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করেছেন। মহামান্য বিচারবিভাগকে সাধুবাদ জানাই যে তারা ইতিমধ্যেই বাগেরহাটে ধর্ষণ মামলাদ্রুত নিষ্পত্তি করেছেন এবং টাঙ্গাইলে ধর্ষণের দায়ে অভিযুক্ত ৫ জনকে মৃত্যুদণ্ড প্রদান করেছেন।”

সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ শিক্ষা বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দিন মাস্টার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম মহিলা বিষয়ক সম্পাদক নিপা খাতুনসহ প্রমূখ। বক্তারা সকলেই ধর্ষণ ও নারী নির্যাতন রোধে পরিবার থেকে সচেতনতা তৈরির ওপর গুরুত্ব আরোপ করেন।

সভায় পাবনা – ৪ আসনের নবনির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস কে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock