সাম্প্রতিক শিরোনাম

লালমনিরহাটের হাতীবান্ধায় সেই বীর মুক্তিযোদ্ধাকে ভূমি প্রদান করলো প্রশাসন

ঈশাত জামান মুন্না,লালমনিরহাট: লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন ট্যাস্টাস দেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রোকনুজ্জামান সোহেল। আর সেই ট্যাস্টাসটি ব্যাপকভাবে ভাইরাল হলে বিষয়টি আমলে নিয়ে উপজেলা প্রসাশন ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ও তার স্ত্রীকে ১৫ শতক জমি দিয়েছে। সেই জমিতে আবার ঘর তৈরি করে দেওয়া হবে বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলা ভূমি অফিসে আনুষ্ঠানিকভাবে বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হকের হাতে জমির কাগজ তুলে দেন লালমনিরহাট জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন, সহকারী কমিশনার (ভূমি) সামিমা সুলতানা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের হাতীবান্ধা উপজেলা আহ্বায়ক রোকনুজ্জামান সোহেল প্রমুখ।

এ বিষয়ে ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক বলেন,জেলা প্রশাসক, ইউএনও ও এসিল্যান্ডকে অসংখ্য ধন্যবাদ। দোয়া করি আল্লাহ্ তাদের মঙ্গল করবেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের হাতীবান্ধা উপজেলা শাখার আহ্বায়ক রোকনুজ্জামান সোহেল বলেন, ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক চাচাকে নিয়ে ফেসবুকে ট্যাস্টাস দিয়েছিলাম। প্রশাসন বিষয়টি নজরে নিয়ে যে দৃষ্টি স্থাপন করল তার জন্য আমরা চীরকৃতজ্ঞ।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমীন বলেন, ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক ও তার স্ত্রীকে ১৫ শতক জমি দেওয়া হলো। সেই জমিতে তাদের বাড়ি করে দেওয়া হবে।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...