সাম্প্রতিক শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে গড়ছে সমৃদ্ধ বাংলাদেশ: এমপি জ্যাকব

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, ঈদে করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মানতে হবে। মাছ চাষের উন্নয়ন ও রপ্তানিতে দেশ অর্থনীতি সাফল্য অর্জন করেছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে সু-শৃঙ্খলভাবে করোনা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণকে দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে হবে।

মহামারির মধ্যেই বাংলাদেশে পালিত হয়েছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অন্যান্য বছরের তুলনায় এবার মুসলিম উম্মাহের ঈদের আয়োজন ভিন্ন রূপে পালিত হবে।

বৈশ্বিক গ্রীন হাউজ গ্যাস ইফেক্টের কারণে জলবায়ুর পরিবর্তন ঘটছে। এই পরিস্থিতিতে টেকসই উন্নয়নের মাধ্যমে পরিবেশবান্ধব অর্থনীতি গড়তে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দূষণমুক্ত, পরিবেশবান্ধব ও টেকসই সবুজ অর্থনীতির বিকল্প নেই। পরে এমপি জ্যাকব উপজেলার দুলারহাট নীলিমা জ্যাকব ডিগ্রী কলেজের অনার্স ভবনের জায়গা এবং থানার নির্মাণ উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, অধ্যক্ষ আহম্মদ উল্যাহ, আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার ও নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বৃহম্পতিবার দুপুরে ‘জাতীয় মৎস্য সপ্তাহ’ উপলক্ষে চরফ্যাশন সরকারি কলেজ পুকুরে মাছের পোনা অবমুক্ত করার সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...