সাম্প্রতিক শিরোনাম

সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার আবারও করোনায় আক্রান্ত

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার আবারও করোনায় আক্রান্ত হয়েছেন।

hiastock

তবে তাঁর শারীরিক অবস্থা ভালো আছে। এর আগে সংসদ সদস্যদের মধ্যে তিনিই প্রথম করোনায় আক্রান্ত হন।

ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া কালের কণ্ঠকে জানান, গত মাসে এমপি মহোদয়ের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করা হয়। এতে পজিটিভ রিপোর্ট আসে।

বর্তমানে তিনি ন্যাম ভবনে (এমপিদের বাসভবন) সুরক্ষা নিয়ম মেনে অবস্থান করছেন। তিনি নিয়মিত ওষুধ সেবন, খাওয়া ও বিশ্রাম নিচ্ছেন। এখন অনেকটাই সুস্থ আছেন বলে তিনি জানান।

এর আগে গত ২৮ এপ্রিল নির্বাচনী এলাকা নওগাঁ থেকে ঢাকায় ফিরে তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। পরে নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়।

পয়লা মে আইইডিসিআর থেকে তিনি করোনায় আক্তান্ত বলে নিশ্চিত করা হয়। এর দুই সপ্তাহ পর নমুনা পরীক্ষা করানো হলে করোনা পজিটিভ আসে। অবশ্য পরের টেস্টে নেগেটিভ আসে।

উল্লেখ্য, ইতিমধ্যে অর্ধশতাধিক সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে কয়েকজনের মৃত্যুও হয়েছে। অবশ্য তাঁদের মধ্যে কেউ কেউ মৃত্যুর আগে করোনা নেগেটিভ হয়েছিলেন।

সর্বশেষ

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...

২শত পরিবারকে ত্রাণ সহায়তা দিল সেনাবাহিনী

সুজন চৌধুরী, আলীকদম: সারা দেশের মত বান্দরবানের আলীকদমেও করোনার দ্বিতীয় ধাপের লকডাউনে বিপর্যস্ত হয়ে পড়া অসহায় ও কর্মহীন পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ালেন...