সাম্প্রতিক শিরোনাম

১৯ বার মৃত্যুর মুখোমুখি হয়েও মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

১৯ বার মৃত্যুর মুখোমুখি হয়েও মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা কিন্তু আমাদের কষ্ট, আমাদের দুঃখ লাঘবের জন্য, এ দেশের মানুষের অন্ন-বস্ত্র, বাসস্থান, শিক্ষা-চিকিৎসা ও উন্নত-সমৃদ্ধ আধুনিক বাংলাদেশের জন্য অবিরাম পরিশ্রম করে চলেছেন।

শনিবার পিরোজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনাসভায় এ কথা বলেন। এর আগে তিনি জাতির জনকের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করেন।

আম্ফানের রাতে শেখ হাসিনা ঘুমান নাই। সারা রাত জেগে পরিস্থিতি পর্যালোচনা করেছেন। তাঁর পরিবারের সদস্যদের হত্যার পর অভিমানে-ক্ষোভে তিনি আরাম-আয়েসের সঙ্গে বিদেশে থেকে যেতে পারতেন। কিন্তু তিনি তা না করে এ দেশের মানুষের কাছে ফিরে এসেছেন।

প্রাধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের আলোকবর্তিকা নিয়ে আমাদের পথ দেখাচ্ছেন। তিনি হলেন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি। যখন দেখি তাঁর কর্ম, তাঁর সততা, যখন দেখি তাঁর নিষ্ঠা আর অসাম্প্রদায়িক চেতনা, তখন তাঁর মধ্যে বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি দেখতে পাই।

মন্ত্রী জেলা বাস মালিক ও বাস শ্রমিক ইউনিয়ন, জেলা মহিলা আওয়ামী লীগ ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী, অধ্যক্ষ প্রফেসর আলী আজম প্রমুখ।

সর্বশেষ

সৌদি ক্রাউন প্রিন্সকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

বাংলাদেশ সফরের জন্য সৌদি ক্রাউন প্রিন্সের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণপত্র হস্তান্তর করেছেন রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী-----------------------------------------------------------সৌদি ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানের...

মায়ানমারের বিরুদ্ধে ইন্দোনেশিয়ায় মামলা

মিয়ানমারে সামরিক শাসকের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যা, জনবসতি আগুনে পুড়ানো সহ চলতি মাসে স্কুলে বিমান হামলা করে ১৪ শিশু হত্যা সহ গুরুতর মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ...

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...