সাম্প্রতিক শিরোনাম

বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে আলীকদমে ঈদ সামগ্রী বিতরণ

সুজন চৌধুরী, বান্দরবানঃ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে আলীকদম উপজেলার অসহায় দুঃস্থ ও গরীব জন সাধারণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ মে) সকালে আলীকদম উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদের মাঠে সামাজিক দুরত বজায় রেখে অসহায় কর্মহীন ও হত দরিদ্র মানুষের মাঝে জেলা পরিষদের উদ্যোগে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় আলীকদম উপজেলার ৪টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত হয়ে এই ঈদ সামগ্রী গ্রহণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দুঃস্থ ও গরীব জনসাধারণের মধ্যে এই ঈদ সামগ্রী বিতরণ করেন বান্দরবান জেলা পরিষদের সদস্য থোয়াইচাহ্লা মার্মা।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা, সাধারণ সম্পাদক ধুংড়ি মং মার্মা,০১ নং সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ,২ নং চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান, আলীকদম উপজেলা আঃলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা উপস্হিত ছিলেন।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আলীকদম উপজেলার বিভিন্ন ওয়ার্ড থেকে প্রায় চারশত অসহায় দুস্থ ও গরীব পরিবারের মধ্যে সেমাই, চিনি,নারিকেল, কিচমিচ ও দুধের প্যাকেট প্রদান করা হয়।

ত্রাণ বিতরণের সময় থোয়াইচাহ্লা মার্মা বলেন- বর্তমান সময়ে করোনা ভাইরাস দিন দিন বৃদ্ধি পাচ্ছে,তাই আপনারা সবাই নিজ নিজ বাড়ীতে অবস্হান করুন।অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না,নিয়মত পরিস্কার – পরিচন্ন থাকুন, সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে নিয়মিত হাত ধুয়ার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...