সাম্প্রতিক শিরোনাম

কোনো বেঈমানের স্থান আওয়ামী লীগে নেই: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা নব্য আওয়ামী লীগদের ষড়যন্ত্র মুজিব পাগল সৈনিকরা করতে দেবে না।

কোনো বেঈমানের স্থান আওয়ামী লীগে নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বেঈমানরাই হত্যা করেছে। তারাই রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় জাতীয় চার নেতাকে হত্যা করেছে।

সেই সকল ষড়যন্ত্র আজও একটি মহল করে যাচ্ছে। সেই আশা তাদের আর সফল হতে দেওয়া হবে না।

শনিবার বিকালে পোগলদিঘা ইউনিয়নের পলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে বলেন, ঘরে বসে গলাবাজি বন্ধ করে মাঠে আসুন, সঙ্গে খেলা হবে। আপনাদের নেত্রী গ্রেনেড হামলার নকশা সাজিয়ে বঙ্গবন্ধু কন্যাকে মেরে ফেলতে চেয়েছিল।

তাদের সেই আশা পূরণ হয়নি। জনগণ জাতির পিতার কন্যাকে ভোট দিয়ে দেশ ও জাতিকে সেবার সুযোগ দিয়েছে। বিএনপি-জামায়াত দলকে বাংলার জনগণ প্রত্যাখ্যান করেছে। কোনো ষড়যন্ত্রই আর পিছপা করতে পারবে না।

আরো বলেন, আমি আপনাদের সেবক ও চাকর হয়ে যেন আপনাদের সেবা করতে পারি। আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত। আমার জন্মই হয়েছে বিএনপি-জামায়াতকে শায়েস্তা করার জন্য। জীবন যতদিন থাকবে জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে থাকবো বলে তিনি বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান সামস উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক প্রমুখ।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...