সাম্প্রতিক শিরোনাম

গ'ডফাদারদের ধরতে গো'য়েন্দা কর্মকর্তা নিয়োগ দিল দুদক

জেলায় জেলায় অ,বৈধ সম্পদ অর্জনকারী, স,ন্ত্রাসী, মা,দক ব্যবসায়ী ও গড,ফাদারদের ধরতে ২২টি সমন্বিত জেলায় গো,য়েন্দা কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুর্নী,তি দ,মন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ।


বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচার দুদক কার্যালয়ে ডে কেয়ার সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

তিনি বলেন, যারা অবৈ,ধভাবে ব্যাংকের বা সরকারি অর্থ আ,ত্মসাৎ ও পা’চার করে বিদেশে বিলা,সবহুল জীবনযাপন করছেন তাদের প্রত্যেককেই ইন্টারপোলের মাধ্যমে খুব দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচা,রের মুখোমুখি করা হবে।

তিনি আরও বলেন, অবৈ,ধভাবে ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানের টাকা কিংবা সরকারি অর্থ আত্ম,সাৎ করে যেসব ব্যক্তি সিঙ্গাপুরসহ পৃথিবীর বিভিন্ন দেশে অর্থপা,চার করেছেন।

এখন সেসব দেশে অবস্থান করছেন এবং এসব অ’ভিযোগে যাদের বি,রুদ্ধে ইতোমধ্যেই মানি,লন্ডা,রিং আ’ইনে দু,র্নীতি দ,মন কমিশন মাম,লা দা,য়ের করেছে তাদের ই’ন্টারপোলের মাধ্যমে দেশে ফি,রিয়ে এনে বি,চারের মুখোমুখি করার সিদ্ধান্ত নিয়েছে দুদক।

দুদক চেয়ারম্যান বলেন, পা,চার হওয়া টাকা বিদেশ থেকে ফিরিয়ে আনতে প্রয়োজনে আমাদের টিম বিদেশে পাঠানো হবে। সে দেশের আদা,লতের মাধ্যমে সেখানেকার তাদের সম্পদ বাজে,য়াপ্ত করে তাদের আই,নের আওতায় নিয়ে আসা হবে বলেও তিনি জানান।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...