সাম্প্রতিক শিরোনাম

দুর্নীতির বিরুদ্ধে আমার শক্ত অবস্থান থাকবে: সুজন

চসিক দুর্নীতিরে কোনো সুযোগ নেই এমন মন্তব্য করেছেন চসিকের নব নিযুক্ত প্রশাসক খোরশেদ আলম সুজন। তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে আমার শক্ত অবস্থান থাকবে। কোনো রকম সুযোগ দেওয়া হবে না। ইতিমধ্যে আমি পদক্ষেপ নেওয়া শুরু করেছি।

রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টাস ইউনিটি (ডিআরইউ) সম্মেলন কক্ষে এই সম্মেলনের আয়োজন করে ঢাকাস্থ চট্টগ্রামের সাংবাদিকদের সংগঠন চিটাগাং জার্নালিস্ট ফোরাম’ ঢাকা (সিজেএফডি)।

করোনা রোগীদের জন্য চসিক একটি নিজস্ব আইসোলেশন সেন্টার করে। ওই আইসোলেশন সেন্টারে ১৩০ জন রোগীর জন্য খরচ হয় ৪ কোটি টাকার বেশী।

এই ব্যয় সন্দেহজনক। তাই আগামী বুধবারের (৪ দিন) মধ্যে খরচের হিসাব দিতে বলা হয়েছে। এই হিসাব সন্তোষজনক না হলে তা তদন্তের জন্য দুর্নীতি দমন কমিশন দদুকে পাঠানো হবে বলে তিনি সাংবাদ সম্মেলনে জানান।

যানজট নিরসনে যেখানে সেখানে কনটেইনার টার্মিনাল হতে দেওয়া যাবে না। চট্টগ্রামকে প্রকৃতির শহর উল্লেখ করে তিনি বলেন নদী আর সাগরের জোয়ারের পানি শহরে উঠে আসার কারণে জলবদ্ধতা হয়। চলমান কাজ শেষ হলে জলবদ্ধতা কমে যাবে।

ঘুমিয়ে আছে শিশুর পিতা, সব শিশুদের অন্তরে’। তবে এই মুহুর্তে যা পেয়েছি তা নিয়ে থাকতে চাই।সিজেএফডি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহীন উল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মোর্শেদ নোমান, সাবেক সভাপতি মোস্তফা কামাল, মেজবাউদ্দিন জঙ্গী।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...