সাম্প্রতিক শিরোনাম

বিবস্ত্র হওয়া ভাইরাল সেই তরুণ আটক

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানা পুলিশ সাজ্জাদ হোসেন বাবুল নামের এক তরুণকে আটক করেছে। ১৬-১৭ বছর বয়স্ক এই তরুণ এক তরুণীর সামনে বিবস্ত্র হয়ে ছবি তোলে এবং সেই ছবি ফেসবুকে ভাইরাল হয়।

পুলিশ মঙ্গলবার রাত ৮টার পর আগ্রাবাদ এলাকা থেকে গ্রেপ্তার করে। রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখার সময় তাকে সদরঘাট থানায় জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। সাজ্জাদ পশ্চিম মাদারবাড়ির টং ফকির শাহ মাজার লেইন এলাকার বাসিন্দা।

পুলিশ বলছে, সাজ্জাদ নামের এক তরুণের একটি ভিডিও ও স্থির ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। বিষয়টি পুলিশের নজরে আসার পর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কে কি কারণে এমন ছবি ধারণ করা হয়েছে, ফেসবুকে কেন এসব আপলোড করা হয়েছে, তরুণীর সামনে বিবস্ত্র হওয়ার কারণ-কী ইত্যাদি বিষয়ে জিজ্ঞাসাবাদের পরই বিস্তারিত বলা সম্ভব হবে।

একটি ভিডিও ফুটেজের চিত্র অনুযায়ী, একটি ভবনের সামনে এক নারী দাঁড়িয়ে আছেন। এই সময় বিবস্ত্র এক তরুণ অশ্লীল অঙ্গভঙ্গি করে ওই নারীর দিকে এগিয়ে যায়। তখন অন্য দুজন নারী তরুণকে সরিয়ে দেয়।

সাজ্জাদদের পরিবার পশ্চিম মাদারবাড়ি এলাকায় বাস করে। পার্শ্ববর্তী হওয়া আবদুর রাজ্জাক ও সাজ্জাদদের পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া হয়। এর জেরেই এমন ঘটনা ঘটে থাকতে পারে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...