সাম্প্রতিক শিরোনাম

মসজিদের দান বাক্সের টাকা চুরি

রায়পুরে একটি জামে মসজিদের এক মাসের দান বাক্সের টাকা চুরি হয়েছে। একই সময়ে উপকূল ফাউন্ডেশনের লক্ষাধিক টাকার আসবাবপত্র ভাঙচুর করে তা পাশ্ববর্তী খালে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে।

বৃহস্পতিবার মধ্যরাতে চরবংশীর ইউপির তালতলা বাজারে ও চরআবাবিল ইউপির হায়দরগঞ্জের বাংলাবাজার এলাকার শাহী জামে মসজিদে।

শুক্রবার দুপুরে হায়দরগন্জ ও হাজিমারা ফাঁড়ি থানা পুলিশ ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

হায়দরগঞ্জ এলাকার বাসিন্দা-জাতীয় সংসদের উপসচিব মো. আজিজুর রহমান ২০১৭ সালে এলাকার উন্নয়ন ও দরিদ্র মানুষের সেবা করার লক্ষে উপকুল ফাউন্ডেশন নামে সামাজিক সংগঠন ও পাঠাঘার নির্মাণ করে প্রায় লক্ষাধিক টাকার বিভিন্ন বই ও আসবাপত্র তৈরি করে রাখেন।

প্রতিহিংসা করে এলাকার প্রভাবশালী কিশোর গ্যাংয়ের সদস্যরা বৃহস্পতিবার রাতে তালা ভেঙ্গে পাঠাগারে ঢুকে ব্যাপক ভাঙচুর করে তা পার্শ্ববর্তী খালে ফেলে দেয় এবং ১০টি চেয়ার ও বই চুরি করে নিয়ে যায়।

১৮ আগস্ট চরআবাবিল ইউপির ঝাউডগী বাজারে স্বর্ণের দোকানের প্রায় ৩ লাখ টাকার স্বর্ণ, ১৭ জুলাই একই গ্রামের ৪ বাড়ির প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি, ২২ জুলাই একই ইউপির ৩, ৪ ও ৬ নং ওয়ার্ডের ৫ বাড়ির প্রায় ৬ লাখ টাকার মালামাল চুরি, ৯ জুন দিঘলদী, ঝাউডগী ও বরোচর গ্রামের ৮ বাড়ির প্রায় ৮ লাখ টাকার মালামাল চুরি, ১৪ জুন ঝাউডগী ও দিঘলদী গ্রামের ৪ বাড়ির প্রায় ৫ লাখ টাকার মালামাল চুরি হয়।

রাতে চরআবাবিল ইউপির হায়দরগঞ্জের বাংলাবাজার এলাকার শাহী জামে মসজিদের দান বাক্স ভেঙ্গে এক মাসের প্রায় এক লক্ষ টাকা চুরি করে নিয়ে যায় চোরের দল।

ওসি আবদুল জলিল বলেন, উপজেলার বিভিন্ন স্থানে চুরি ও অপরাধ রোধে পুলিশ কাজ করছে। চোরাইকৃত মালামাল উদ্ধার পুলিশ তৎপর রয়েছে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...