সাম্প্রতিক শিরোনাম

শেখ হাসিনার প্রতি সবাইকে নজর রাখতে হবে: পর্যটন প্রতিমন্ত্রী

করোনা মোকাবেলায় আমেরিকা, ব্রিটেন ও ইটালি যথাযথ কৌশল গ্রহণ করতে না পারায় বিপর্যস্ত হয়েছে। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা অনুধাবন করে যথাযথ কৌশল গ্রহণ করায় করোনার ধ্বংস থেকে দেশকে অনেকটাই সুরক্ষিত রাখতে পেরেছেন। আমাদের দেশে ঘরে ঘরে খাদ্য দিয়ে এবং জনপ্রতিনিধি, প্রশাসন, পুলিশ আর চিকিৎসকরা জীবন বাজী রেখে কাজ তরে দেশকে ভালো অবস্থায় রেখেছেন।

এই অবস্থা আরও ভাল করতে হবে। আর না হলে বিশ্বের শ্রম বাজারে আমাদের ক্ষতি হবে। সেজন্য সবাইকে বিষয়টি অনুধাবন করে কাজে সবার অংশগ্রহণ প্রয়োজন। ভারতের চেয়েও আমাদের অবস্থা সহনীয় পর্যায়ে রয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় জীবন ও জীবিকা পাশাপাশি রেখে আমরা কাজ করছি। অচিরেই নতুন সূর্য উঠবে এবং আমরা পাব নতুন এক পৃথিবী।

পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে খুব বেশি ভালোবাসতেন। কিন্তু দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের জন্য এই দেশের মানুষের হাতে তাকে জীবন দিতে হয়েছে।

বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারি নাই। এখনও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। শেখ হাসিনার যাতে কেউ কোনো ক্ষতি করতে না পারে সেদিকে আমাদের সবাইকে নজর রাখতে হবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসন-এর উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও যুব ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন।

জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, সাবেক এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, সরকারী বৃন্দাবন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জামাল উদ্দিন, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, এনএসআইর উপ-পরিচালক আজমল হোসেন।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মর্জিনা খাতুন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের শাহ জয়নাল আবেদিন রাসেল ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্যবৃন্দ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও আওয়ামী লীগসহ শতাধিক প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ।

যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে যুবকদের মাঝে যুব ঋণ বিতরণ করা হয়।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক র‌্যালি, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। হবিগঞ্জ পৌর মিলনায়তনে জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরীর সঞ্চালনায় দলীয় নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...