সাম্প্রতিক শিরোনাম

শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত তাঁর সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চাইবেন: শিপ্রা

রামু থানায় পুলিশের দায়ের করা মাদকের মামলায় জামিন পাওয়া স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিপ্রা দেবনাথ র‍্যাবের জিজ্ঞাসাবাদে বলেছেন, ‘শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত তাঁর সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চাইবেন তিনি।

কক্সবাজারের রামু থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় শিপ্রা গত রবিবার এবং শাহেদুল ইসলাম সিফাত সোমবার জামিনে মুক্ত হয়েছেন।

তদন্তকারী কর্মকর্তারা এরই মধ্যে শিপ্রা ও সিফাতের সঙ্গে ঘটনার বিষয়ে কথা বলছেন। তাঁরা এখনো মানসিকভাবে বিপর্যস্ত থাকায় তদন্তকারীরা তাঁদের সঙ্গে আরো সময় নিয়ে কথা বলবেন বলে জানান র‍্যাবের কর্মকর্তা আশিক বিল্লাহ।

সোমবার র‍্যাব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে শিপ্রাকে উদ্ধৃত করে এ কথা জানান র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ। তিনি বলেন, শ্রিপা ও সিফাতকে সব ধরনের নিরাপত্তা দেওয়া হবে।

শিপ্রা সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টি বলেছেন তা হচ্ছে, তিনি ন্যায়বিচার পেতে জীবনের শেষ দিন পর্যন্ত লড়াই করবেন।ওসি সাবেক প্রদীপ, পরিদর্শক লিয়াকত আলী ও নন্দদুলাল রক্ষিতকে জিজ্ঞাসাবাদের আগে এ ঘটনার প্রত্যক্ষদর্শী ও সাক্ষী সিফাত ও শিপ্রার সঙ্গে বিস্তারিত কথা বলা প্রয়োজন। এ কারণে তিন অভিযুক্তকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে দেরি হচ্ছে।

ফেসবুক স্ট্যাটাসে শিপ্রা লিখেছেন, আমি ন্যায়বিচারের জন্য বহুদূর যেতে প্রস্তুত। পরিবারের কাছে ফিরে এসেছি। আমাকে একটু সময় দিন।মানুষের সমর্থন ও সহানুভূতির জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি।

শিপ্রা দেবনাথ ও তাহসিন রিফাত নূর ‘জাস্ট গো’ নামের একটি ভ্রমণের ভিডিও চিত্র ধারণ করতে কক্সবাজারে ছিলেন। নিহত মেজর (অব.) সিনহার ইউটিউব চ্যানেলের জন্য তাঁরা এটি নির্মাণ করছিলেন।

মেজর সিনহা হত্যার ঘটনায় দায়ের করা তিনটি মামলার আসামি শাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা দেবনাথ গতকাল দেশের সব মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তাঁরা বলেছেন, সিনহা হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে কেউ কেউ বিভ্রান্তি ছড়াচ্ছেন।

শিপ্রা বলেন, আমরা বেঁচে রয়েছি। তবে আমাদের একজন বন্ধুকে হারিয়েছি। এটাই আমাদের বড় ব্যথা।তাঁরা বলেন, দেশবাসী রয়েছে তাঁদের সঙ্গে। সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে সিফাত ও শিপ্রা বলেন, আমরা একটু স্বাভাবিক হই। তারপর জানাব সবাইকে, যা ঘটেছে সব। তার জন্য আমাদের একটু সময় দিন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...