সাম্প্রতিক শিরোনাম

সকালেই পৃথক সড়ক দূর্ঘটায় ১৮ জনের মৃত্যু!

মোহাম্মদ হাসানঃ আজ সকালেই পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় ১৮ জনের প্রানহানির সংবাদ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রোবাসের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। হবিগঞ্জে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে ৮ জন নিহত হয়েছেন। ময়মনসিংহের ভালুকা উপজেলায় মেহেরাবাড়ী এলাকায় মাছের দুই পিকআপ সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। ফেনীর সোনাগাজী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি নির্মাণাধীন ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে নিহত হয়েছেন ২ মোটরসাইকেল আরোহী।

আজ ৬ মার্চ শুক্রবার ভোর রাত ৩টার দিকে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন।
বিজয়নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রভাত চন্দ্র দাস স্থানীয় সাংবাদিকদের বলেন, ঢাকা-সিলেট মহাসড়কে যমুনা ব্রিকফিল্ডের সামনে সিলেট থেকে ছেড়ে আসা লিমন পরিবহনের একটি বাসের সঙ্গে নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে সিলেটগামী ওই মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হলে বিকট শব্দে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এতে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসটির ৬ যাত্রী দগ্ধ হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে হবিগঞ্জের নবীগঞ্জে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে ৮ জন নিহতের খবর পাওয়া গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার তানভিরগাঁও নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার ওসি। জানা গেছে, মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

এ দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলায় মেহেরাবাড়ী এলাকায় মাছের দুই পিকআপ সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মাছের একটি পিকআপ ভালুকা মেহেরাবাড়ী এলাকায় লাবিব ফ্যাশনের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি মাছ ভর্তি পিকআপ পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান। এ দুর্ঘটনায় আরও তিনজনকে আহত অবস্থায় নিয়ে আসলে কর্মকর্তা চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

অপরদিকে ফেনীর সোনাগাজী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি নির্মাণাধীন ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে নিহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মতিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...