সাম্প্রতিক শিরোনাম

সাহেদের অপকর্মের মূল হোতা ছিলেন নাজিম উদ্দিন

ভুয়া রিপোর্ট দেওয়ার মামলায় গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের অনেক অপকর্মের হোতা নাজিম উদ্দিন বলে জানা গেছে।

প্রতারক সাহেদের অপকর্মের হোতা নাজিম উদ্দিন। তিনি রিজেন্ট গ্রুপের ট্রান্সপোর্ট শাখার জিএম ছিলেন। মূলত রিজেন্ট গ্রুপের জন্য প্রাইভেটকার, মাইক্রোবাসসহ অন্যান্য যানবাহন সরবরাহ করতেন তিনি। অনেকের কাছ থেকে ভাড়ায় গাড়ি এনে তা আর ফেরত না দেওয়ার অভিযোগ রয়েছে নাজিমের বিরুদ্ধে। এ ছাড়া সাহেদের প্রভাবে অন্যান্য অপরাধে জড়িয়ে পড়েছিলেন নাজিম।

রেইনবো নামে একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্র রয়েছে। মাদকসেবী হিসেবে সেখানে চিকিৎসা নিতেন নাজিম। এরপর ওই প্রতিষ্ঠানের এক প্রতিষ্ঠাবার্ষিকীতে সাহেদকে সেখানে নিয়ে যান তিনি। পরে যৌথ মালিকানাধীন রেইনবো থেকে একজন মালিককে কৌশলে সরিয়ে ওই প্রতিষ্ঠানের অন্যতম মালিক বনে যান নাজিম।

একজন ব্যাংক কর্মকর্তার মামলায় নাজিম একবার ডিবি পুলিশের হাতেও গ্রেপ্তার হন। ওই সময় তাকে সহায়তা করেন সাহেদ। তবে সাহেদ এবার ধরা পড়ায় নিজেকে বাঁচানোর জন্য পুলিশের কাছে অভিযোগ করেন নাজিম। সাহেদের মাধ্যমে তিনিও ভুক্তভোগী বলে দাবি করেন।

রিজেন্ট হাসপাতালে অভিযানের পর ১৭ জনকে আসামি করে দায়ের করা মামলার তদন্তের দায়িত্ব পেয়েছে র‌্যাব।

র‌্যাব যে হটলাইন চালু করেছে সেখানে মঙ্গলবার পর্যন্ত ১৫০টি অভিযোগ জমা পড়েছে। তার মধ্যে ১৩০টি অভিযোগ এসেছে টেলিফোনে। আর বাকি ২০টি ই-মেইলে।

আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, সাহেদের বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পর ভুক্তভোগীদের আইনি পরামর্শ দেওয়া হচ্ছে।

৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অভিযানের পর গা-ঢাকা দেওয়া সাহেদকে গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে একটি অস্ত্রসহ গ্রেপ্তার করে র‌্যাব। ধরা পড়ার মুহূর্তে সাহেদ নিজেকে একজন গণ্যমান্য ব্যক্তি বলে দাবি করেছিলেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...