সাম্প্রতিক শিরোনাম

নিজেদের উন্নতি নাই বলেই বিএনপি দেশের উন্নয়ন দেখতে পায় না : নৌপরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধিঃ

hiastock

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেছেন, নিজেদের উন্নতি নাই বলেই বিএনপি দেশের উন্নয়ন দেখতে পায় না। আন্তর্জাতিক মনিটরিং বোর্ডের রির্পোটে বলেছে বাংলাদেশের অর্থনীতির অবস্থা উর্দ্ধমূখী। বৈশিক মহামরি করোনা ভাইরাসের মধ্যেও দেশের উন্নয়ন এগিয়ে যাচ্ছে। গত বছর এ উপজেলার প্রতিটি পূজা মন্ডপে ১২ হাজার টাকা করে সরকারী অনুদান দেয়া হলেও এবার অনুদান দেয়া হচ্ছে ১৮ হাজার টাকা করে। করোনার মধ্যে সাড়ে ৩ মাস সরকারী ত্রাণ বা চিকিৎস্যা সেবা কোনটারই কমতি ছিল না এখনো নাই। আসলে দেশের উন্নয়ন ঠিকই হচ্ছে। বিএনপি’র নেত্রী বেগম খালেদা জিয়া না-কি আপোষহীন নেত্রী। তিনি না-কি কারো সাথে আপোষ করেন না।

অথচ আদলত তাকে জামিন না দিলেও তিনি আপোষ করে নির্বাহী আদেশে জেলের বাইরে আছেন। এই হল বিএনপি’র অবস্থা। তিনি মির্জা ফকরুল ইসলাম আলমগীরের উদ্বৃতি দিয়ে বলেন, মির্জা ফকরুল ফ্রেস নির্বাচন চায়। ফ্রেস নির্বাচন চাইলে আগে নিজেদের ফ্রেস ও পবিত্র হতে হবে। অপবিত্র মূখে কথা বললে মানুষ আপনাদের কথা শুনবে না। মিথ্যা কথা যে এতো সুন্দর করে বলা যায়, সেটা বিএনপি কে দেখলে বোঝা যায়। বিএনপি রাজনীতি বোঝে না। তাদেরকে বুঝিয়ে লাভ কি। তারা খুন, ধর্ষণ, সন্ত্রাবাদ, জঙ্গীবাদ ও দেশের সম্পদ লুটপাটকে বোঝে। তারা স্বার্থের কারণে গ্রেনেড হামলা করে জজমিয়া নাটক সাজিয়েছিল। বাইতুল মোকারমে আগুন দিয়েছিল। এদশের মানুষকে গণহারে হত্যা করার জন্য চট্রগ্রামে ১০ ট্রাক অবৈধ অস্ত্রের চালান নিয়ে এসেছিল। এজলাশ চলাকালীণ সময় বিচারককে গুলি করে হত্যা করেছিল। আহসান উল্লাহ মাষ্টার, গোপাল কৃষ্ণ মহুরীসহ অনেক মানুষকে খুন ও হত্যা করে এবং মা বোনদের ধর্ষণ করেও থানায় মামলা পর্যন্ত করতে দেয়নি তারা। তাই বিএনপি’র মায়া কান্না এদশের মানুষ আর শুনতে চায় না।


তিনি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী দেশ রতœ শেখ হাসিনার নাম উল্লেখ করে বলেন, দেশের রাজা যদি ভালো হয়, তাহলে প্রজারা ভালো থাকে। শেখ হাসিনা শুধুই ভালো তা নয়, তিনি হচ্ছেন একজন ছাচ্চা ইমানদার এবং মানবতার মা। ফলে এদেশের মানুষ তার নেতৃত্বে ভালো এবং নিরাপদে আছে। তার যোগ্য ও বলিষ্ঠ নেতৃতেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ হবেই হবে।


সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে বিরল উপজেলা পরিষদের হলরুমে উপজেলার সকল পুজা মন্ডপের সভাপতি/সাধারণ সম্পাদকসহ ব্রাম্মনদের মাঝে শারদীয় দুর্গোৎসব ২০২০ উপলক্ষ্যে সরকারী অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ঊক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বিরল উপজেলা শাখার আয়োজনে বিরল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোহাম্মদ সোয়াইব এর সভাপতিত্বে এবং পূযা উদযাপন পিরষদের যুগ্ম আহবায়ক সাংবাদিক সুবল রায়ের সঞ্চালোনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ,কেএম মোস্তাফিজুর রহমান বাবু, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক রমা কান্ত রায়, বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিব হাবিব এবং এড.রবিউল ইসলাম রবি (পিপি)। এছাড়া প্রমুখও বক্তব্য রাখেন। প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম,পি অনুষ্ঠানের আগে উপজেলার মঙ্গলপুর ইউপি’র বেলখুরিয়া শীব মন্দির ও শ্মশ্মাণঘাট ও বিরল রেল ষ্টেশন দূর্গ মন্দিরের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock