সাম্প্রতিক শিরোনাম

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্র রাজনীতি করে তারাই ছাত্রলীগ: এমপি মুকুল

বোরহানউদ্দিন প্রতিনিধি:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি করে তারাই ছাত্রলীগ। ছাত্রলীগ জাতির জনকের হাতে গড়া একটি আদর্শ সংগঠন।
সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিকে ক’লঙ্কমুক্ত করতে ইতিমধ্যে দু’র্নীতিবাজ ও দলের শৃঙ্খলাভ’ঙ্গের দায়ে অনেককে অব্যাহতি দিয়ে নতুন করে কমিটিকে ঢেলে সাজিয়েছেন। শেখ হাসিনা নির্দেশ ছাত্রলীগে কোনো দু’র্নীতিবাজ, মা’দকসেবী ও দলীয় শৃঙ্খলা ভ’ঙ্গকারীদের স্থান হবে না।
আমরা শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে তার নির্দেশে প্রতিটি নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের প্রতিটি কমিটিকে স্বচ্ছতার সঙ্গে দলের ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে গঠন করে যাচ্ছি। বর্তমানে শেখ হাসিনার হাত ধরে দেশ যে উন্নতির স্বর্ণশিখরে আরোহণ করছে তা ছাত্রলীগকেই প্রচার করতে হবে।
উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বালির মাঠে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ ও কুতুবা ইউনিয়ন ছাত্রলীগ বার্ষিক যৌথ সম্মেলনে এ সব কথা বলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
সম্মেলনে তানজিল ভুঁইয়া জিতুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, আ’লীগ যুগ্ম-সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি তাজউদ্দীন খান, উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক মজিবুল্যাহ পলাশ প্রমুখ।
পরে মো. নজরুল ইসলামকে উপজেলা ছাত্রলীগ সভাপতি ও মজিবউল্যাহ পলাশকে সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি ও কুতুবা ইউনিয়নে সোহাগ হাসানকে সভাপতি ও মহিবুল্লাহ পঞ্চায়েতকে সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন আলী আজম মুকুল এমপি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...