সাম্প্রতিক শিরোনাম

ফেনীর দাগনভূঞায় ডাকাতিতে বাধা দেয়ায় নৈশপ্রহরী খূন,গণপিটুনিতে ৩ ডাকাতের মৃত্যু

ফেনী জেলার দাগনভূঞা উপজেলায় ডাকাতিতে বাধা দেয়ায় আবদুল মান্নান (৪৫) ওরফে মনু নামে এক নৈশপ্রহরী খুন করা হয়েছে । এ ঘটনার পর গোলাগুলি ও গণপিটুনিতে তিন ডাকাত নিহত হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে।

আজ ২৫ জুন বৃহস্পতিবার ভোরে উপজেলার বেকেরবাজারে এ ঘটনা ঘটে। নিহত নৈশপ্রহরী মনু আশ্রাফপুর গ্রামের নুরনবীর ছেলে। তবে তাৎক্ষণিকভাবে নিহত অন্য তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা স্থানীয় সংবাদ মাধ্যমে জানান, দুর্বৃত্তরা ফেনী-মাইজদী মহাসড়কসংলগ্ন বাজারের শরিয়ত অ্যান্ড ব্রাদার্সের তালা ভেঙে ট্রাকে মালামাল তুলছিল। নৈশপ্রহরী মনু ঘটনাটি দেখে চিৎকার করে বাধা দেয়। এ সময় ডাকাতরা নৈশপ্রহরী মনুকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

বাজারে ডাকাতি হচ্ছে লোকজন টের পেয়ে মসজিদের মাইকেও ঘোষণা দেয়। টহলরত পুলিশের বিষয়টি থানাকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ ও আশপাশের লোকজন আসতে দেখে ডাকাতরা পালিয়ে যায়। টের পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় চারজনকে আটক করে।

দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদার গণমাধ্যম কর্মীদের জানান, পুলিশ ঘটনাস্থলের পাশে নৈশপ্রহরী মান্নানের মৃতদেহ দেখতে পায়। অন্যদিকে তাৎক্ষণিক আশপাশে অভিযান চালিয়ে অন্তত চারজনকে আটক করে।

এ সময় আটকদের ছিনিয়ে নিতে সহযোগীরা পুলিশের সঙ্গে কয়েক রাউন্ড গুলিবিনিময় করে। এতে তিন ডাকাত গুলিবিদ্ধ হয়। এদের মধ্যে দুজন ঘটনাস্থলে মারা যান। এছাড়া জনতার গণপিটুনিতে গুরুতর আহত হয় একজন।

তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে আরও একজন মারা যায়। জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে। তবে ধারণা করা হচ্ছে, নৈশপ্রহরীকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...