অবৈধ কেবলের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে

দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত এলাকায় অবৈধ কেবলের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

অভিযানের ১৬তম দিনে মঙ্গলবার যাত্রাবাড়ী থানা সংলগ্ন চৌরাস্তা এলাকায় ডিএসসিসির সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অবৈধ কেবলের বিরুদ্ধে এই অভিযান পরিচালনা করেন।

ডিএসসিসির মেয়র মহোদয়ের অভিপ্রায় অনুযায়ী দক্ষিণ সিটি করপোরেশন এলাকাকে তারের জঞ্জালমুক্ত করার যে কার্যক্রম হাতে নিয়েছি, সে মোতাবেক আজ ১৬তম দিনেও আমরা অবৈধ কেবল অপসারণ করেছি।

দুপুর থেকে বিকেল অবধি চৌরাস্তা এলাকার বেশ কয়েকটি ইলেকট্রিক পোল থেকে এসব অবৈধ কেবল অপসারণ করা হয়েছে।

অবৈধ কেবলের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে জানিয়ে ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন বলেন, ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্দেশনা মোতাবেক আমরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত এলাকাকে তারের জঞ্জাল থেকে মুক্তি দেওয়ার কার্যক্রম বাস্তবায়ন করে চলেছি।

আগামী ডিসেম্বরের মধ্যে ডিএসসিসি এলাকাকে তারের জঞ্জালমুক্ত করার যে লক্ষ্যমাত্রা মেয়র মহোদয় নির্ধারণ করে দিয়েছেন, সে অনুযায়ী আমরা কর্মপরিকল্পনা গ্রহণ করে তা বাস্তবায়ন করছি। এই কার্যক্রম চলমান থাকবে।

প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন আরো বলেন, তারের জঞ্জালমুক্ত করার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আমরা অবৈধ স্থাপনার বিরুদ্ধেও উচ্ছেদ কার্যক্রম অব্যাহত রেখেছি।

একই সঙ্গে এডিস মশার লার্ভার প্রজননস্থল চিহ্নিতকরণে চিরুনি অভিযানও অব্যাহত থাকবে। আগামীকাল বুধবারও অবৈধ কেবল অপসারণে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলবে।

সর্বশেষ

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...

কাউকে কাউন্ট করি না, আমরা সবসময় প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনার প্রেক্ষাপটে একটি উচ্চ পর্যায়ের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন...

মেয়েদের জন্য দাঁড়িয়ে পথে পথে চেনা মুখগুলি

মঙ্গলবারেই জানানো হয় বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-মগবাজার হয়ে বাফুফে যাবে মেয়েরা। সেই অনুযায়ী যার যার মতো করে দাঁড়িয়েছিলেন সবাই।...