সাম্প্রতিক শিরোনাম

বিলবোর্ড তৈরি করে লাভ নাই, দিল বোর্ড তৈরি করুন: মেয়র আতিক

মেয়র মো. আতিকুল ইসলাম শহরে যত্রতত্র বিলবোর্ড স্থাপন প্রসঙ্গে বলেছেন, বিলবোর্ড তৈরি করে লাভ নাই, দিল বোর্ড তৈরি করুন। মানুষের মনে জায়গা করে নিন।

বৃহস্পতিবার বিকালে বিমানবন্দর স্টেশনে ঢাকা বিমানবন্দর স্টেশনের ১ নম্বর প্লাটফর্মের মানোন্নয়ন ও একসেস কন্ট্রোল সিস্টেম এবং জয়দেবপুর ও নরসিংদী স্টেশনের একসেস কন্ট্রোল সিস্টেম নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনের প্রশংসা করে বলেন, এয়ারপোর্ট রেলস্টেশনটি এখন অনেক সুন্দর হয়েছে। অথচ গত এক মাস আগে আসলে দেখতে পেতেন, এখানে খালি পোস্টার আর পোস্টার। এমন কোনো জায়গা নাই, যেখানে পোস্টার নাই। আমি এজন্য একটু আগে স্টেশনের ভিতরে ঘুরে দেখেছি। এটি পাল্টে গিয়েছে।

আপনি পাল্টে দিয়েছেন। আমরা পাল্টে দেই আর অনেকে পোস্টার লাগায়। পোস্টার লাগিয়ে সৌন্দর্য নষ্ট করে।

এয়ারপোর্ট পুলিশ বক্সের ওপরে আপনারা দেখেছেন গত ১৬ বছর ধরে একটি বিশাল বিলবোর্ড। এই বিলবোর্ডে এমন কোনো নেতাকর্মী নাই যাদের ছবি দেওয়া হয় নাই।

কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জানেন কোনো নেতা মানুষের দিলের মধ্যে আছে। তাকেই নমিনেশন দেওয়া হয়।

ঢাকা শহরে যত্রতত্র নির্মাণসামগ্রী রেখে ফুটপাত-সড়ক নষ্ট করা হয়। আপনারা দেখেছেন অভিযান শুরু হয়েছে, অভিযান চলমান থাকবে। আগামী ১৪ তারিখ থেকে সাইনবোর্ডের বিরুদ্ধে অভিযান শুরু হবে।

নিয়ম বহির্ভূতভাবে যারা সাইনবোর্ড লাগিয়েছেন, সকল সাইনবোর্ড উচ্ছেদ করা হবে। এই শহরকে ঠিক করতে হবে। আমাদের সকলকে মিলেই ঢাকা শহরকে ঠিক করতে হবে। নো ইস্ট নো ওয়েস্ট ঢাকা ইজ দ্যা বেস্ট।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বক্তব্য রাখেন।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...