সাম্প্রতিক শিরোনাম

বঙ্গবন্ধুর ভাস্কর্য আবমাননার প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নিউইয়র্কে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে নিউইয়র্ক বঙ্গবন্ধুর সৈনিক সংগঠনের নেতাকর্মীরা। শনিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় আয়োজিত সমাবেশে বক্তারা অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

hiastock

বক্তারা  বলেন, জঙ্গিবাদের ক্রীড়ানক ও এই ঘটনার মদদদাতা বাবুনগরী ও মামুনুল হককে গ্রেপ্তার করতে হবে। তারা বলেন, হায়েনারা বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দেয়নি, হাত দিয়েছে বাংলাদেশের মানচিত্রে। এখনই তাদের কালো হাত ভেঙে দিয়ে বাংলাদেশ থেকে সাম্প্রদায়িকতার মূলোৎপাটন করার দাবি জানান প্রবাসীরা।

প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন, আওয়ামী লীগ নেতা দুরুদ মিয়া রনেল, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্রজন্ম’৭১’র সভাপতি শিবলী ছাদেক শিবলু, বাংলাদেশ ক্লাবের সাধারণ সম্পাদক মাহাফুজ হায়দার, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাখাওয়াত বিশ্বাস, তুরান হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা জেড এ জয়, জাহিদ হাসান, আমিনুল ইসলাম প্রমুখ।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. ছিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock