সাম্প্রতিক শিরোনাম

বুলবুল কলেজের ২১ শিক্ষককে শিক্ষা বিভাগের শোকজ

অনুমতি ছাড়া জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে কর্মস্থলে অনুপস্থিত থাকায় পাবনার সরকারি শহীদ বুলবুল কলেজের ২১ শিক্ষক ও তিন কর্মকর্তাকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।

hiastock

শোকজ করা হয়েছে- প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক কানিজ আখতার জাহান রীতা, গণিতের সহযোগী অধ্যাপক বাসুদেব সাহা, ইতিহাসের সহযোগী অধ্যাপক ইসমত আরা, ইংরেজির সহযোগী অধ্যাপক মো. জাহিদুল ইসলাম ও ফাহমিদা রহমান শম্পা, হিসাববিজ্ঞানের সহযোগী অধ্যাপক মো. কামরুজ্জামান, বাংলার সহযোগী অধ্যাপক মো. নজরুল ইসলাম ও নুরুল ইসলাম এবং রসায়নের সহকারী অধ্যাপক মনসুর রহমান মিলন, ইতিহাসের প্রভাষক মো. নুরজাহান আক্তার ও মো. কায়সার আহমেদ, অর্থনীতির প্রভাষক মো. সোহাগ হোসেন, গণিতের প্রভাষক মো. আলমগীর হোসেন, পদার্থবিদ্যার প্রভাষক মো. খাইরুল ইসলাম, ব্যবস্থাপনার প্রভাষক মো. রিয়াজুল ইসলাম, উদ্ভিদবিদ্যার প্রভাষক নাজমুল হক, হিসাববিজ্ঞানের প্রভাষক সেলিনা আক্তার, রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক মো. হাফিজুল ইসলাম, রসায়নের প্রভাষক মো. আব্দুল আলিম, প্রাণিবিদ্যার প্রভাষক সুরাইয়া হক এবং ইংরেজির প্রভাষক মো. সুলতান মিয়াকে। এ ছাড়া প্রাণিবিদ্যার প্রদর্শক মো. তরিকুল ইসলাম, পদার্থবিদ্যার প্রদর্শক মো. গিয়াস উদ্দিন এবং রসায়নের প্রদর্শক মো. আবুবকর সিদ্দিককেও একই কারণে শোকজ করা হয়েছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ বুলবুল কলেজের এসব শিক্ষক ও কর্মকর্তাদের শোকজ করেছে। এতে বলা হয়, ২০১৯ সালের ১৫ আগস্ট দিবসের অনুষ্ঠানে অননুমোদিতভাবে কর্মস্থলে অনুপস্থিত থাকার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock