সাম্প্রতিক শিরোনাম

টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ

টিকা নেওয়ার পর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ। গত ২ মার্চ করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন তারা। ১০ মার্চ করোনায় পজিটিভ এসেছে তাদের।

বিষয়টি নিশ্চিত করেছেন কাজী হায়াৎ নিজেই। তিনি বলেন, স্ত্রীসহ আমি গত ২ মার্চ করোনার টিকা নিয়েছিলাম। তারপর জ্বর আসে। ঘ্রাণশক্তি কমে যাচ্ছিল। ৮ মার্চ ল্যাবএইড হাসপাতালে করোনার পরীক্ষা করাই।

গতকাল জানতে পেরেছি আমাদের করোনা পজিটিভ।প্রবীণ এ নির্মাতা আরো জানান, এখন তারা হোম কোয়ারেন্টিনে আছেন।

এর আগে ১০ মার্চ এফডিসিতে পরিচালক সমিতির নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন কাজী হায়াৎ। সেখানে যাওয়ার পরই জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে এবার প্রার্থী হবেন কাজী হায়াৎ। সভাপতি পদে নির্বাচন করবেন তিনি। পরিচালক এস এ হক অলীককে মহাসচিব করে প্যানেল ঘোষণা করবেন তিনি।

গত জানুয়ারিতে আলাপকালে সময় নিউজকে এমনটাই জানিয়েছিলেন গুণী এ নির্মাতা।ঢাকাই সিনেমার খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ। সহকারী পরিচালক হিসেবে ১৯৭৪ সালে ক্যারিয়ার শুরু করেন।

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ১৯৭৯ সালে ‘দ্য ফায়ার’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। ২০২০ সালে মুক্তি পেয়েছিল এটি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...