সাম্প্রতিক শিরোনাম

মাদকের বিষতে মুখ খুললেন রিয়া

এনসিবি কর্মকর্তাদের সামনে সৌভিককে দিয়ে মাদক আনানোর কথা স্বীকার করে নিয়েছেন রিয়া। তবে সেই মাদক সুশান্তের জন্যই আনানো হত না অন্য কারও জন্য, সে বিষয়ে কিছু জানাননি রিয়া। সোমবার (৭ সেপ্টেম্বর) রিয়াকে আবারো জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। ইতিমধ্যেই রিয়ার আইনজীবী সতীশ মানেশিণ্ডে তার গ্রেপ্তারির জল্পনা প্রসঙ্গে মন্তব্য করেছেন, “উইচ-হান্টের এই খেলায় রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হতে তৈরি।

যদি কাউকে ভালবাসা অপরাধ হয়, তাহলে তিনি এর পরিণাম ভুগতে তৈরি। নিরপরাধ হয়েও তিনি বিহার পুলিশ, সিবিআই, ইডি, এনসিবি কোনও মামলায় আদালতে অগ্রিম জামিনের জন্য আরজি জানাননি।” টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রিয়া চক্রবর্তীকে ছাড়লেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মদক আনানোর কথা নাকি স্বীকার করে নিয়েছেন রিয়া। তবে সোমবার (৭ সেপ্টেম্বর) আবারো জিজ্ঞাসাবাদ করা হবে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকাকে।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক তদন্তে ইতিমধ্যেই রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্ত এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করেছে এনসিবি। গ্রেপ্তার করা হয়েছে করণ অরোরা, আব্বাস লাখানি, জায়েদ ভিলাত্রা, আবদুল বসিত ও কেইজান ইব্রাহিমকেও।

রোববার (৬ সেপ্টেম্বর) সকালে রিয়ার বাড়িতে এনসিবি কর্মকর্তা যান এবং সাড়ে দশটার সময় জিজ্ঞাসাবাদের জন্য হাজির থাকতে বলা হয়। সেখান থেকে শোনা গিয়েছে, সৌভিক, স্যামুয়েল এবং দীপেশের সঙ্গে বসিয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রিয়া এবং সৌভিকের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্ত চালিয়ে যাচ্ছে সিবিআইয়ের বিশেষ দল। রোববার DRDO গেস্ট হাউসে সুশান্তের দিদি মীতু সিংকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। শোনা গিয়েছে, AIIMS-এর ফরেনসিক রিপোর্ট আসার পরই সুশান্ত মামলায় পরবর্তী পদক্ষেপ নির্ধারণ করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।


এর আগে, সুশান্তের মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হয়েছে সুশান্তের বাবুর্চি দীপেশকে। এরইমধ্যে সম্প্রতি মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। এই তিনজনসহ ৭ জনকে মাদকের মামলায় গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...