সাম্প্রতিক শিরোনাম

৫৪ বছরে পা রাখলেন সালমান খান

ভারতের জনপ্রিয় অভিনেতা সালমান খানের জন্মদিন আজ। ৫৪ বছরে পা দিলেন এ অবিবাহিত অভিনেতা। ক্যারিয়ারের শুরু থেকেই ভারতীয় চলচ্চিত্রে দাপুটে এ অভিনেতা বলিউডের জনপ্রিয় তিন খানদের অন্যতম।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নামকরা চিত্রনাট্যকার সেলিম খানের ও সালমা খান দম্পতির ঘরে জন্ম সালমান খানের।
১৯৮৮ সালে ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি গৌন ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। এক বছর পরই ‘ম্যায়নে পিয়ার কিয়া’ নামের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে ব্যাপক সাফল্য পান এবং সে সময় ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতর পুরস্কার লাভ করেন।
এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ বলিউড সুপারস্টারকে। দীর্ঘ অভিনয় জীবনে তিনি বহু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচিত্রগুলো হলো- সাজান, হাম আপকে হ্যায় কৌন, কারন-আর্জুন, বিবি নাম্বার ওয়ান, হাম দিল দে চুকে সানাম, তেরে নাম, পার্টনার, বডি গার্ড, দাবাং, রেডি, বাজরঙ্গী ভাইজান, সুলতান ইত্যাদি।
২০০৮ সালের ১৫ জানুয়ারি তে লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে চতুর্থ ভারতীয় তারকা হিসেবে সালমান খানের মোমের মূর্তি স্থাপিত হয়।
গত শুক্রবার তার নতুন সিনেমা ‘দাবাং থ্রি’ ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহ দাপিয়ে বেড়াচ্ছে। ১০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে ছবিটি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...