সাম্প্রতিক শিরোনাম

সরকার ইসরাইলের কাছ থেকে কোনো ইকুইপমেন্ট কেনেনি: তথ্যমন্ত্রী

সরকার ইসরাইলের কাছ থেকে কোনো ইকুইপমেন্ট কেনেনি। একটি মহল দেশে গুজব ছড়াতে ব্যর্থ হয়ে মোটা অংকের টাকার বিনিময়ে আল-জাজিরায় এ প্রতিবেদনটি করিয়েছে।

hiastock

বৃহস্পতিবার (১১ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে অনলাইনভিত্তিক সংগঠন কে ফোর্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। 

তথ্যমন্ত্রী বলেন, সরকার ইসরাইলের কাছ থেকে কোনো ইকুইপমেন্ট কেনেনি। একটি মহল দেশে গুজব ছড়াতে ব্যর্থ হওয়ায় মোটা অংকের টাকার বিনিময়ে আল-জাজিরায় এ প্রতিবেদনটি করায়।

গুগল এডস

এটি গাঁজাখুরি রিপোর্ট। আমাদের দেশের তৃতীয় সারির, এমনকি অনলাইন টিভিতেও এর চেয়ে ভালো রিপোর্ট হয়।

বিএনপিকে ইসরাইলপন্থী উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ইসরাইলি বাহিনী ফিলিস্তিনের ওপর যে হত্যাযজ্ঞ চালাচ্ছিল, আওয়ামী লীগ তার প্রতিবাদে সংসদে শোক ও নিন্দা প্রস্তাবের দাবি জানিয়েছিল। কিন্তু খালেদা জিয়া সরকার সেই দাবি মানেনি। এটাই প্রমাণ করে তাঁরা ইসরাইলপন্থী।

করোনার টিকা নিয়ে বিএনপির নেতারা অপপ্রচার করেছেন উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, যাঁরা টিকা নিয়ে গুজব ছড়াচ্ছিলেন তাঁরা টিকা নিয়ে বলছেন-ফিলিং বেটার। তাঁদের লাগে কিনা জানি না, তবে তাঁদের দেখলে আমাদের লজ্জা লাগে। অনেকে গোপনেও টিকা নিয়েছেন বলে শুনেছি।

আয়োজক সংগঠন কে-ফোর্সের প্রধান উপদেষ্টা মাহজাবিন খালেদের সভাপতিত্বে আলোচনাসভায় আরো বক্তব্য দেন মেন্টর নাজমুস সাকিব ও তাসরিক মোহাম্মদ সিকদার, চিফ অ্যাডমিন শামসুদ্দোহা সরকার সোহাগ প্রমুখ।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock