নেতাকর্মীদের কিছু হলে সবকিছু বন্ধ হয়ে যাবে: সালাহউদ্দিন আহমেদ

ঢাকা-৫ আসনের বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আমাদের নেতাকর্মীদের কিছু হলে সবকিছু বন্ধ হয়ে যাবে।

মঙ্গলবার বিকেলে ডেমরা এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

গণসংযোগ শেষে পথসভায় সালাহউদ্দিন বলেন, আমরা জানতে পেরেছি আওয়ামী সন্ত্রাসী বাহিনী ঘরে ঘরে গিয়ে আমাদের পোলিং এজেন্টদের হুমকি দিচ্ছে।

তাদের বিভিন্নভাবে হয়রানি করার চেষ্টায় লিপ্ত আছে। আমি স্পষ্টভাবে বলতে চাই, আমাদের নেতাকর্মীদের যদি কিছু হয় এ ডেমরা বিশ্বরোডসহ সমস্ত কিছু বন্ধ হয়ে যাবে।

আগামী ১৭ অক্টোবর পোলিং এজেন্ট যেন কেন্দ্র থেকে বের করে না দেয় এবং সুষ্ঠু ভোট হয় সেজন্য প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান বিএনপির এ প্রার্থী।

তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আগামী ১৭ অক্টোবর আলল্লার সৃষ্টি নেয়ামত ধানের শীষে ভোট দেবেন। যে নেয়ামত খেয়ে আমরা বেঁচে থাকি।

ডেমরা নড়াইবাগ-মিরাপাড়া মসজিদ থেকে বিকেল ৩টায় শুরু হওয়া গণসংযোগকালে সালাহউদ্দিন আহমেদের সমর্থকরা ‘ধর্ষণের বিচার চাই, ধানের শীষে ভোট চাই’, ধর্ষকের ফাঁসি চাই, ধানের শীষে ভোট চাই সহ বিভিন্ন স্লোগানে মুখরিত করে তুলেন।

পরে ডেমরা বাজার হয়ে স্টাফ কোয়ার্টার হোসেন মার্কেটের সামনে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে গণসংযোগ শেষ করেন বিএনপি প্রার্থী।

এসময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সম্পাদক আকবর হোসেন ভূঁইয়া নান্টু, মিজানুর রহমান ভাণ্ডারী, আনোয়ার হোসেন সরদার, মাসুম দেওয়ান, মোফাজ্জল হোসেন ভূঁইয়া, সাঈদ আহমদ শাহীন, আবু হানিফ, আজিজুর রহমান আজিজ, তাজ মাহমুদ, শাওন মোলল্লাসহ কয়েকশ’ নেতাকর্মী।

সর্বশেষ

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...

কাউকে কাউন্ট করি না, আমরা সবসময় প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনার প্রেক্ষাপটে একটি উচ্চ পর্যায়ের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন...

মেয়েদের জন্য দাঁড়িয়ে পথে পথে চেনা মুখগুলি

মঙ্গলবারেই জানানো হয় বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-মগবাজার হয়ে বাফুফে যাবে মেয়েরা। সেই অনুযায়ী যার যার মতো করে দাঁড়িয়েছিলেন সবাই।...