সাম্প্রতিক শিরোনাম

নেতাকর্মীদের কিছু হলে সবকিছু বন্ধ হয়ে যাবে: সালাহউদ্দিন আহমেদ

ঢাকা-৫ আসনের বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আমাদের নেতাকর্মীদের কিছু হলে সবকিছু বন্ধ হয়ে যাবে।

hiastock

মঙ্গলবার বিকেলে ডেমরা এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

গণসংযোগ শেষে পথসভায় সালাহউদ্দিন বলেন, আমরা জানতে পেরেছি আওয়ামী সন্ত্রাসী বাহিনী ঘরে ঘরে গিয়ে আমাদের পোলিং এজেন্টদের হুমকি দিচ্ছে।

গুগল এডস

তাদের বিভিন্নভাবে হয়রানি করার চেষ্টায় লিপ্ত আছে। আমি স্পষ্টভাবে বলতে চাই, আমাদের নেতাকর্মীদের যদি কিছু হয় এ ডেমরা বিশ্বরোডসহ সমস্ত কিছু বন্ধ হয়ে যাবে।

আগামী ১৭ অক্টোবর পোলিং এজেন্ট যেন কেন্দ্র থেকে বের করে না দেয় এবং সুষ্ঠু ভোট হয় সেজন্য প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান বিএনপির এ প্রার্থী।

তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আগামী ১৭ অক্টোবর আলল্লার সৃষ্টি নেয়ামত ধানের শীষে ভোট দেবেন। যে নেয়ামত খেয়ে আমরা বেঁচে থাকি।

ডেমরা নড়াইবাগ-মিরাপাড়া মসজিদ থেকে বিকেল ৩টায় শুরু হওয়া গণসংযোগকালে সালাহউদ্দিন আহমেদের সমর্থকরা ‘ধর্ষণের বিচার চাই, ধানের শীষে ভোট চাই’, ধর্ষকের ফাঁসি চাই, ধানের শীষে ভোট চাই সহ বিভিন্ন স্লোগানে মুখরিত করে তুলেন।

পরে ডেমরা বাজার হয়ে স্টাফ কোয়ার্টার হোসেন মার্কেটের সামনে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে গণসংযোগ শেষ করেন বিএনপি প্রার্থী।

এসময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সম্পাদক আকবর হোসেন ভূঁইয়া নান্টু, মিজানুর রহমান ভাণ্ডারী, আনোয়ার হোসেন সরদার, মাসুম দেওয়ান, মোফাজ্জল হোসেন ভূঁইয়া, সাঈদ আহমদ শাহীন, আবু হানিফ, আজিজুর রহমান আজিজ, তাজ মাহমুদ, শাওন মোলল্লাসহ কয়েকশ’ নেতাকর্মী।

সর্বশেষ

২৮তম রমজানেও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ইফতার বিতরণ

গতকাল ১১ই মে রাজধানীর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর বাড়ির সামনে টানা ২৮তম দিনের মতো ইফতার বিতরণ করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হকের নেতৃত্বে বেসরকারি...

পাবনায় ভিক্ষুক হত্যা মামলার আসামি গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার

গত ০৮-০৫-২০২১ খ্রিষ্টাব্দ তারিখ, আনুমানিক ১০.১৫ ঘটিকায় আলেয়া @ আল্লাদি (৫৫), স্বামী মৃত- শুকুর খন্দকার, বর্তমান স্বামী-হেলাল খান, ২। লিপি (২৫), পিতা হেলাল খান,...

পাবনার মোটরসাইকেল চোর চক্রের দলনেতা গ্রেফতার

গতকাল পাবনা সদর থানা এলাকার মোটরসাইকেল চোর চক্রের একাংশের দলনেতা মোঃ আরফান আবীর @ আকাশ (২৩) পিতা-মোঃ জিহাত হোসেন জলিল সাং- গোবিন্দ থানা ও...

ঈশ্বরদীতে পরিবহন শ্রমিকদের মাঝে ব্যারিস্টার জিরুর খাদ্য সামগ্রী বিতরণ

কিছুক্ষন আগে ঈশ্বরদী নতুন বাসটার্মিনালে সনি কাউন্টার এর সামনে দূরপাল্লার পরিবহন শ্রমিকদের করোনাকালীন দূর্ভোগের কথা বিবেচনা করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও পাবনা...