সাম্প্রতিক শিরোনাম

বিএনপির কেন্দ্রীয় ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

মাগুরাতে বিএনপির কেন্দ্রীয় ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

hiastock

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতার জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দিয়েছেন।

অবাঞ্ছিত ঘোষিত ৪ নেতা হচ্ছেন, রাজশাহী সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নেতা মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

গুগল এডস

গত ২ মার্চ রাজশাহী বিএনপির বিভাগীয় সমাবেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেওয়ায় এ ৪ নেতাকে মাগুরায় প্রবেশাধিকারে প্রতিবন্ধকতার আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ’র সভাপত্বিতে আনুষ্ঠানে বক্তব্য রাখেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সি রেজাউল হক, অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ আওয়ামী লীগের জেলা কৃষকলীগের সভাপতি মইনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আছাদুজ্জামান, জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা প্রমুখ।

সাইফুজ্জামান শিখর বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

সে সময় বিএনপির বিভাগীয় সমাবেশের নামে একটি কমিউনিটি সেন্টারে বসে জাতির পিতার কটাক্ষ করে যে বক্তব্য দিয়েছে তা অত্যন্ত অপমানজনক ও রাষ্ট্রোদ্রোহের শামিল।

এ কারণে তাদের জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে মাগুরার মাটিতে তাদের অবাঞ্ছিত করা হলো। মাগুরার কোনো সভা সমাবেশে আসলে তাদেরকে প্রতিহত করবে দলীয় নেতকর্মীরা।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock