সাম্প্রতিক শিরোনাম

কোন জায়গায় যদি সাম্প্রদায়িকতার বিষ ছড়ানো হয় কঠোরহস্তে দমন করতে হবে: হানিফ

আমরা সোনার বাংলা এখনও গড়তে পারি নাই, সোনার মানুষ এখনও তৈরি করতে পারি নাই।

এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

কুমিল্লায় শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত দুদিনব্যাপী অনুষ্ঠানমালার সমাপনীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আজকে যখন দেখি তথাকথিত ধর্মের নাম করে উস্কানী দিয়ে ভিন্ন ধর্মের মানুষদের উপর হামলা করা হয় তখন আমাদের হৃদয়ক্ষরণ হয়। সাম্প্রদায়িকতার বিষবাষ্পের কোনও ছোবল আমরা এখানে দেখতে চাই না।

আমরা প্রশাসনকে অনুরোধ করবো যে, কোন জায়গায় যদি এই সাম্প্রদায়িকতার বিষ ছড়ানো হয় তাদেরকে কঠোরহস্তে দমন করতে হবে।তিনি বলেন, ১৯৭৮সালে আমার এলাকায় প্রথম যখন জিয়াউর রহমান নির্বাচন করলেন তখন বঙ্গবন্ধুর ভাষণ বাজাতে গিয়ে আমাদের নেতাকর্মীরা হামলার শিকার হয়।

স্বাধীনতার ইতিহাস বিকৃত করার বহু চেষ্টা করেছেন, জিয়াউর রহমানকে টেনে বঙ্গবন্ধুর সমকক্ষ বানানোর জন্য যিনি মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করেছেন।

কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আফতাফ জর্জ। অনুষ্ঠানে শিশুদের নিয়ে একশো পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পীরা। অনুষ্ঠানে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, প্রতিষ্ঠান প্রধান, সামাজিক ও সাংস্কৃতিক কর্মীরা অংশগ্রহণ করেন।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...