সাম্প্রতিক শিরোনাম

বিএনপির কেন্দ্রীয় ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

মাগুরাতে বিএনপির কেন্দ্রীয় ৪ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতার জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দিয়েছেন।

অবাঞ্ছিত ঘোষিত ৪ নেতা হচ্ছেন, রাজশাহী সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নেতা মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

গত ২ মার্চ রাজশাহী বিএনপির বিভাগীয় সমাবেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেওয়ায় এ ৪ নেতাকে মাগুরায় প্রবেশাধিকারে প্রতিবন্ধকতার আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ’র সভাপত্বিতে আনুষ্ঠানে বক্তব্য রাখেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সি রেজাউল হক, অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ আওয়ামী লীগের জেলা কৃষকলীগের সভাপতি মইনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আছাদুজ্জামান, জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা প্রমুখ।

সাইফুজ্জামান শিখর বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

সে সময় বিএনপির বিভাগীয় সমাবেশের নামে একটি কমিউনিটি সেন্টারে বসে জাতির পিতার কটাক্ষ করে যে বক্তব্য দিয়েছে তা অত্যন্ত অপমানজনক ও রাষ্ট্রোদ্রোহের শামিল।

এ কারণে তাদের জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে মাগুরার মাটিতে তাদের অবাঞ্ছিত করা হলো। মাগুরার কোনো সভা সমাবেশে আসলে তাদেরকে প্রতিহত করবে দলীয় নেতকর্মীরা।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...