সাম্প্রতিক শিরোনাম

আইপিএল ২০২০-এর জন্য নির্বাচিত না-হওয়ায়, ক্রিকেটারের আত্মহত্যা

আইপিএল ২০২০-এর জন্য নির্বাচিত না-হওয়ায় চরম হতাশায় ভুগছিলেন। সোমবার রাতে মালাডে তার বাসভবনে ২৭ বছর বয়সি এই ক্রিকেটারের মৃতদেহ উদ্ধার হয়।

hiastock

থেমে গেল তার বড় ক্রিকেটার হওয়ার স্বপ্ন। সুযোগ না-মেলায় অবসাদে ভুগছিলেন করণ। শেষ পর্যন্ত ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। 

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন করণ।

দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইনের সঙ্গে বোলিং অ্যাকশনের সঙ্গে মিল থাকার কারণে মুম্বাইয়ের ক্লাব ক্রিকেটে জুনিয়র স্টেইন হিসাবে পরিচিত ছিলেন করণ।

সুইসাইড নোট উদ্ধার হয়নি। মুম্বাইয়ের কুরার এলাকায় মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন করণ। সম্প্রতি উদয়পুরে এক বন্ধুকে ফোন করে আইপিএলে সুযোগ না-পাওয়ার হতাশার কথা জানিয়েছিলেন।

আত্মহত্যার আশঙ্কা করে ওই বন্ধু রাজস্থানে করণের বোনকে পুরো ঘটনাটি জানান। বোনের কাছ থেকে জানতে পারেন করণের মা।রাতে খাবারের পর ঘরের দরজা বন্ধ করে দেয় করণ। যতক্ষণে দরজা ভেঙে ভিতরে ঢোকা হয়, করণ নিজেকে শেষ করে দিয়েছিল।

ভারতের ক্রিকেটবোর্ডের নিয়ম অনুসারে, যদি কোনও খেলোয়াড় স্টেট দলের প্রতিনিধিত্ব করেন তবে তিনি আইপিএল নিলামে অংশ নিতে পারবেন। তবে স্টেট লেবেলে না-খেললেও মুম্বাই ইন্ডিয়ান্সের হোম গ্রাউন্ড, ওয়াংখেড়ে স্টেডিয়ামে করণে আইপিএল দলগুলোকে বোলিংয়ের অভিজ্ঞতা ছিল।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock