আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ

আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে দুটি মামলায় সাক্ষ্য গ্রহণ হয়েছে।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করেছেন। একই দিন আরো ৪টি মামলায় শুনানি হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমীন আহমেদ বলেন, ২০১৪ সালের ৯ মে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক স্ট্যান্ডে নূর হোসেনের অফিসে পুলিশের এসআই শওকত হোসেন অভিযান চালিয়ে ১৫১ বোতল ফেনসিডিল ৯ বোতল মদসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেন।

এ ঘটনায় পুলিশ তদন্ত করে নূর হোসেন তার ভাই নূরউদ্দিন, ভাতিজা শাহজালাল, সহযোগী শাহজাহান, জামাল, সানাউল্লাহ, রিপন ওরফে জাহাঙ্গীর সানী, আলম ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ, আলী মোহাম্মদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। এমামলায় তদন্তকারী পুলিশ অফিসার এসআই শাখাওয়াত হোসেন সাক্ষী দিয়েছেন।

তিনি আরো জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি অস্ত্র আইনের মামলায় তদন্তকারী অফিসার এসআই নজরুল ইসলাম সাক্ষী দিয়েছেন।

একই থানায় আরো একটি অস্ত্র আইনের ও চাঁদাবাজী মামলায় শুনানি হয়েছে। সকালে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এরপর নূর হোসেন ও তার সহযোগীদের উপস্থিতিতে মামলার শুনানি শুরু হয়। পরে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

সর্বশেষ

সর্বকালের সর্বোচ্চ দামে স্বর্ণ

দুই দিনের ব্যবধানে বাংলাদেশের বাজারে স্বর্ণের দাম অনেক বাড়ানো হয়েছে। স্থানীয় বাজারে তেজাবী স্বর্ণের দাম বাড়ার পরিপ্রেক্ষিতে এই দাম বাড়ানো হয়েছে। সবচেয়ে ভালো মানের...

নিহত বেড়ে ২৪, আহত ২০৩, ইসরায়েলি বিমান হামলায়

গাজা উপত্যকার জাবালিয়া শহরে দুই দিনের হামলায় নিহত বেড়ে ২৪ জনে দাঁড়িয়েছে এবং এর মধ্যে অন্তত ৬ জন শিশু রয়েছেন। আল জাজিরায় বলা হয়েছে, গাজা...

ইসরায়েলি হামলায় নিহত আরো ৩ গাজায়

গাজা উপত্যকায় শুক্রবার ইসরায়েলের বিমান হামলায় ১৫ জন নিহত হওয়ার পর গতকাল শনিবার আরো তিনজন প্রাণ হারিয়েছে। মিথ্যা ‘সন্ত্রাসবিরোধী অভিযানের’ নামে ইসরায়েল ওই হামলা...

ঢাকায় বাসভাড়া বাড়ল k.m এ ৩৫ পয়সা, দূরপাল্লায় ৪০ পয়সা

ঢাকায় প্রতি কিলোমিটারে বাস ও মিনিবাসে ভাড়া ৩৫ পয়সা বাড়িয়েছে বিআরটিএ। একই সঙ্গে দূরপাল্লায় বাসভাড়া বাড়িয়েছে ৪০ পয়সা। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির পরিপ্রেক্ষিতে ভাড়া বৃদ্ধি...
bn_BDবাংলা