সাম্প্রতিক শিরোনাম

আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ

আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে দুটি মামলায় সাক্ষ্য গ্রহণ হয়েছে।

hiastock

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করেছেন। একই দিন আরো ৪টি মামলায় শুনানি হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমীন আহমেদ বলেন, ২০১৪ সালের ৯ মে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক স্ট্যান্ডে নূর হোসেনের অফিসে পুলিশের এসআই শওকত হোসেন অভিযান চালিয়ে ১৫১ বোতল ফেনসিডিল ৯ বোতল মদসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেন।

এ ঘটনায় পুলিশ তদন্ত করে নূর হোসেন তার ভাই নূরউদ্দিন, ভাতিজা শাহজালাল, সহযোগী শাহজাহান, জামাল, সানাউল্লাহ, রিপন ওরফে জাহাঙ্গীর সানী, আলম ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ, আলী মোহাম্মদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। এমামলায় তদন্তকারী পুলিশ অফিসার এসআই শাখাওয়াত হোসেন সাক্ষী দিয়েছেন।

তিনি আরো জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি অস্ত্র আইনের মামলায় তদন্তকারী অফিসার এসআই নজরুল ইসলাম সাক্ষী দিয়েছেন।

একই থানায় আরো একটি অস্ত্র আইনের ও চাঁদাবাজী মামলায় শুনানি হয়েছে। সকালে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এরপর নূর হোসেন ও তার সহযোগীদের উপস্থিতিতে মামলার শুনানি শুরু হয়। পরে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock