আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ

আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে দুটি মামলায় সাক্ষ্য গ্রহণ হয়েছে।

hiastock

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করেছেন। একই দিন আরো ৪টি মামলায় শুনানি হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর জাসমীন আহমেদ বলেন, ২০১৪ সালের ৯ মে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক স্ট্যান্ডে নূর হোসেনের অফিসে পুলিশের এসআই শওকত হোসেন অভিযান চালিয়ে ১৫১ বোতল ফেনসিডিল ৯ বোতল মদসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেন।

গুগল এডস

এ ঘটনায় পুলিশ তদন্ত করে নূর হোসেন তার ভাই নূরউদ্দিন, ভাতিজা শাহজালাল, সহযোগী শাহজাহান, জামাল, সানাউল্লাহ, রিপন ওরফে জাহাঙ্গীর সানী, আলম ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ, আলী মোহাম্মদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। এমামলায় তদন্তকারী পুলিশ অফিসার এসআই শাখাওয়াত হোসেন সাক্ষী দিয়েছেন।

তিনি আরো জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি অস্ত্র আইনের মামলায় তদন্তকারী অফিসার এসআই নজরুল ইসলাম সাক্ষী দিয়েছেন।

একই থানায় আরো একটি অস্ত্র আইনের ও চাঁদাবাজী মামলায় শুনানি হয়েছে। সকালে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এরপর নূর হোসেন ও তার সহযোগীদের উপস্থিতিতে মামলার শুনানি শুরু হয়। পরে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

সর্বশেষ

সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভবঃ প্রধানমন্ত্রী

সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,আমরা দেশের ভবিষ্যৎ প্রজন্ম তথা শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্য...

শিক্ষাপ্রতিষ্ঠনের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত

করোনা পরিস্থিতির আশানুরূপ উন্নতি না হওয়ায় দেশের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠনের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে।শনিবার (১২ জুন) শিক্ষামন্ত্রণালয়ের...

৩ আসনের উপনির্বাচনে নৌকার মাঝি যারা

ঢাকা-১৪, সিলেট-৩ ও কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন যথাক্রমে আগা খান মিন্টু, হাবিবুর রহমান ও আবুল হাসেম খান। শনিবার (১২ জুন) গণভবনে...

বিয়ের পিঁড়িতে বসা হলো না এএসআই সালাউদ্দিনের!

ইরে-বাবা, কয়রে বাবা, বাবা তুই কই। তুইতো বাড়ি আসবি বলেছিলে, লাশ হয়ে ফিরলি কেন? আমিতো তোকে লাশ হয়ে দেখতে চাইনি। শুক্রবার (১১ জুন) রাত...