সাম্প্রতিক শিরোনাম

স্থানীয় সরকার মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চসিকের নতুন প্রশাসক খোরশেদ আলম সুজন

স্থানীয় সরকার মন্ত্রীর মিন্টু রোডে অবস্থিত সরকারি বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করতে যান।মন্ত্রী মোঃ তাজুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব-নিয়োগপ্রাপ্ত প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

hiastock

নবনিযুক্ত প্রশাসক চট্টগ্রাম নগরীর উন্নয়নে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং তাঁর মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করেন।

মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এসময় প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা, পরামর্শ ও সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস দেন এবং বন্দর নগরী চট্টগ্রামের উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

গুগল এডস

নবনিযুক্ত প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন সাংবাদিকদের বলেন, তিনি কোনো অন্যায় ও দূর্নীতিকে প্রশ্রয় দিবেন না।বাণিজ্যিক রাজধানী ও দ্বিতীয় বৃহত্তম শহর, চট্টগ্রামকে ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করতে সকলকে একযোগে কাজ করতে হবে।

মন্ত্রী মোঃ তাজুল ইসলাম আজ আমাকে যে দিক-নির্দেশনা ও পরামর্শ প্রদান করেছেন সেগুলোকে আমলে নিয়ে নগরীর সকল সমস্যা নিরসন এবং নাগরিক সেবা বৃদ্ধি করে একটি আধুনিক-পরিচ্ছন্ন শহর উপহার দিতে সক্ষম হবো।

এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock