সাম্প্রতিক শিরোনাম

অবৈধ কেবলের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে

দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত এলাকায় অবৈধ কেবলের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

অভিযানের ১৬তম দিনে মঙ্গলবার যাত্রাবাড়ী থানা সংলগ্ন চৌরাস্তা এলাকায় ডিএসসিসির সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অবৈধ কেবলের বিরুদ্ধে এই অভিযান পরিচালনা করেন।

ডিএসসিসির মেয়র মহোদয়ের অভিপ্রায় অনুযায়ী দক্ষিণ সিটি করপোরেশন এলাকাকে তারের জঞ্জালমুক্ত করার যে কার্যক্রম হাতে নিয়েছি, সে মোতাবেক আজ ১৬তম দিনেও আমরা অবৈধ কেবল অপসারণ করেছি।

দুপুর থেকে বিকেল অবধি চৌরাস্তা এলাকার বেশ কয়েকটি ইলেকট্রিক পোল থেকে এসব অবৈধ কেবল অপসারণ করা হয়েছে।

অবৈধ কেবলের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে জানিয়ে ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন বলেন, ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্দেশনা মোতাবেক আমরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত এলাকাকে তারের জঞ্জাল থেকে মুক্তি দেওয়ার কার্যক্রম বাস্তবায়ন করে চলেছি।

আগামী ডিসেম্বরের মধ্যে ডিএসসিসি এলাকাকে তারের জঞ্জালমুক্ত করার যে লক্ষ্যমাত্রা মেয়র মহোদয় নির্ধারণ করে দিয়েছেন, সে অনুযায়ী আমরা কর্মপরিকল্পনা গ্রহণ করে তা বাস্তবায়ন করছি। এই কার্যক্রম চলমান থাকবে।

প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন আরো বলেন, তারের জঞ্জালমুক্ত করার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আমরা অবৈধ স্থাপনার বিরুদ্ধেও উচ্ছেদ কার্যক্রম অব্যাহত রেখেছি।

একই সঙ্গে এডিস মশার লার্ভার প্রজননস্থল চিহ্নিতকরণে চিরুনি অভিযানও অব্যাহত থাকবে। আগামীকাল বুধবারও অবৈধ কেবল অপসারণে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলবে।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...