সাম্প্রতিক শিরোনাম

মমতা বন্দোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করলেন অমিত শাহ

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সোমবার আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যে দলীয় প্রচারণার সময় তিনি মমতার সুস্থতা কামনা করেন।

পশ্চিমবঙ্গের বাঁকুড়ায় বিজেপির নির্বাচনী র‌্যালিতে এ দিন প্রথমবারের মতো মমতা বন্দোপাধ্যায়ের আহত প্রসঙ্গে কথা বলেছেন অমিত শাহ।

পাশাপাশি রাজ্যে রাজনৈতিক প্রতিহিংসা বৃদ্ধি এবং সহিংসতায় বিজেপি সমর্থিত শ্রমিকদের নিহত হওয়ার ঘটনায় তৃণমূল কংগ্রেসকে দায়ী করেন তিনি।

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মমতা জী পায়ে আঘাত পেয়েছেন। কিন্তু এটি কীভাবে হলো তা এখনো জানা যায়নি। তৃণমূল কংগ্রেস এ ঘটনাকে রাজনৈতিক ষড়যন্ত্র বললেও নির্বাচন কমিশন বলছে এটি দুর্ঘটনার কারণে হয়েছে।

দিদি, আপনি হুইল চেয়ারে করে ঘুরে বেড়াচ্ছেন। আপনি আপনার ভাঙা পায়ের ব্যাপারে উদ্বিগ্ন হলেও সহিংসতায় মৃত্যুবরণ করা আমার কর্মীদের ১৩০ জন মায়ের বেদনা নিয়ে নয়’ যোগ করেন তিনি।

অমিত শাহ বলেন, আমি আপনার (মমতা বন্দোপাধ্যায়) দ্রুত সুস্থতা কামনা করছি। পাশাপাশি খুশি হবো, যদি আপনি সহিংসতায় মৃত্যুবরণ করা আমার কর্মীদের ব্যাপারেও চিন্তাভাবনা করেন।

উল্লেখ্য, এর আগে গত সপ্তাহের বুধবার মেদিনীপুরের নন্দীগ্রামে নমিনেশন পেপার জমা দেওয়ার পর প্রচারে থাকার সময় পায়ের পাতায় চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

প্রতিপক্ষের হামলায় এমনটা হয়েছে বলে দাবি তৃণমূলের। তবে সেই দাবি উড়িয়ে দিয়েছে এ ঘটনায় গঠিত নির্বাচন কমিশনের দুই সদস্যের তদন্ত কমিটি।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...