সাম্প্রতিক শিরোনাম

ট্রাম্পের কঠোর সমালোচনা করেন তার বোন

আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন ঘনিয়ে আসছে। এরমধ্যেই একের পর এক বিব্রতকর অবস্থায় পড়তে হচ্ছে নির্বাচনে ফের প্রেসিডেন্ট পদপ্রত্যাশী ডোনাল্ড ট্রাম্পকে।

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থতার কারণে ট্রাম্প প্রশাসনকে নিয়ে সমালোচনার শেষ নেই। এরমধ্যে পরিবারের সদস্যরাও ট্রাম্পের সমালোচনায় মুখর হয়েছেন।

তার বড় বোনের একটি গোপন অডিও রেকর্ডিং প্রকাশ্যে এসেছে। তাতে মার্কিন প্রেসিডেন্টকে নিষ্ঠুর মিথ্যাবাদী’ উল্লেখ করা হয়েছে।

ওয়াশিংটন পোস্ট শনিবার রেকর্ডিংটি প্রকাশ্যে আনে। ২০১৮ থেকে ২০১৯ সময় ব্যাপী অডিওটি রেকর্ড করা হয়।

১৫ ঘণ্টার সেই অডিওতে প্রেসিডেন্ট ট্রাম্পের কঠোর সমালোচনা করতে শোনা যায় তার বড় বোন ম্যারিয়ানে ট্রাম্প বেরিকে। ট্রাম্পের কোনো নীতি-নৈতিকতা নেই। তাকে বিশ্বাস করা যায় না।

প্রেসিডেন্ট ট্রাম্পের নেওয়া যুক্তরাষ্ট্রের অভিবাসন নীতিরও কঠোর সমালোচনা করেছেন ম্যারিয়ানে ট্রাম্প। তার মতে, এই নীতি বাচ্চাদের তাদের বাবা-মা থেকে আলাদা করে দেবে।

নিজের মতো করে সে (ট্রাম্প) সব করতে চায়। তার নীতি নৈতিকতা বলতে কিছুই নেই। তার টুইটগুলো খেদ এবং মিথ্যায় ভরা, ও মাই গড। 

অভিবাসন নীতি প্রসঙ্গে রেকর্ডিংয়ের ম্যারিয়ানে বলেন, এটা পুরোপুরি কপটতা। এটা কপটতা এবং নিষ্ঠুরতা। ডোনাল্ড নিষ্ঠুর।

ট্রাম্প বিশ্ববিদ্যালয়ে জালিয়াতি করে ভর্তি হয়েছিলেন বলেও দাবি করেছেন তার বোন।

গোপন রেকর্ডিংটি ট্রাম্পের ভাতিজি ম্যারি ট্রাম্প কর্তৃক করা হয়েছে বলে ওয়াশিংটন পোস্টের খবরে বলা হয়েছে। গত মাসে ম্যারি চাচা ট্রাম্পের সমালোচনা করে একটি আত্মজীবনী বই প্রকাশ করেন।

স্মৃতিকথা বিষয়ক বইটির নাম টু মাচ অ্যান্ড নেভার এনাফ: হাও মাই ফ্যামিলি ক্রিয়েটেড দ্য ওয়ার্ল্ড’স মোস্ট ডেঞ্জারাস ম্যান।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...