সাম্প্রতিক শিরোনাম

মমতা বন্দোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করলেন অমিত শাহ

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সোমবার আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যে দলীয় প্রচারণার সময় তিনি মমতার সুস্থতা কামনা করেন।

পশ্চিমবঙ্গের বাঁকুড়ায় বিজেপির নির্বাচনী র‌্যালিতে এ দিন প্রথমবারের মতো মমতা বন্দোপাধ্যায়ের আহত প্রসঙ্গে কথা বলেছেন অমিত শাহ।

পাশাপাশি রাজ্যে রাজনৈতিক প্রতিহিংসা বৃদ্ধি এবং সহিংসতায় বিজেপি সমর্থিত শ্রমিকদের নিহত হওয়ার ঘটনায় তৃণমূল কংগ্রেসকে দায়ী করেন তিনি।

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মমতা জী পায়ে আঘাত পেয়েছেন। কিন্তু এটি কীভাবে হলো তা এখনো জানা যায়নি। তৃণমূল কংগ্রেস এ ঘটনাকে রাজনৈতিক ষড়যন্ত্র বললেও নির্বাচন কমিশন বলছে এটি দুর্ঘটনার কারণে হয়েছে।

দিদি, আপনি হুইল চেয়ারে করে ঘুরে বেড়াচ্ছেন। আপনি আপনার ভাঙা পায়ের ব্যাপারে উদ্বিগ্ন হলেও সহিংসতায় মৃত্যুবরণ করা আমার কর্মীদের ১৩০ জন মায়ের বেদনা নিয়ে নয়’ যোগ করেন তিনি।

অমিত শাহ বলেন, আমি আপনার (মমতা বন্দোপাধ্যায়) দ্রুত সুস্থতা কামনা করছি। পাশাপাশি খুশি হবো, যদি আপনি সহিংসতায় মৃত্যুবরণ করা আমার কর্মীদের ব্যাপারেও চিন্তাভাবনা করেন।

উল্লেখ্য, এর আগে গত সপ্তাহের বুধবার মেদিনীপুরের নন্দীগ্রামে নমিনেশন পেপার জমা দেওয়ার পর প্রচারে থাকার সময় পায়ের পাতায় চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

প্রতিপক্ষের হামলায় এমনটা হয়েছে বলে দাবি তৃণমূলের। তবে সেই দাবি উড়িয়ে দিয়েছে এ ঘটনায় গঠিত নির্বাচন কমিশনের দুই সদস্যের তদন্ত কমিটি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...